Sunday, October 13

মায়ের মৃত্যুর খবরে বাড়ি ফেরার পথে ট্রাকচাপায় মেয়েসহ নিহত ২


মায়ের মৃত্যুর খবর শুনে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে বগুড়ার শেরপুরে ট্রাকচাপায় দুই নারী গার্মেন্টকর্মী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক রাকিবুল ইসলাম।

রবিবার সকাল ৮টায় ভবানীপুর ইউনিয়নের অমেরা গ্যাস পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাইবান্ধা উপজেলার দক্ষিণ গ্রিদারী গ্রামের নজরুল ইসলামে মেয়ে ও মোটরসাইকেলচালক রাকিবুল ইসলামের স্ত্রী নূপুর আক্তার (২২) এবং একই এলাকার আব্দুর রশিদের মেয়ে ও নূপুরে চাচাতো বোন রুনা আক্তার (১৮)।

জানা যায়, তারা তিনজনই গাজীপুরের একটি গার্মেন্ট ফ্যাক্টরিতে চাকরি করতেন। রাতে নিহত নূপুর আক্তারের মা মারা যান। সেই খবর পেয়ে ভোরে তারা তিনজন মোটরসাইকেল নিয়ে গাইবান্ধার উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ওমেরা গ্যাস পাম্পের সামনে পৌঁছালে মোটরসাইলেটি রাস্তার উপর পড়ে যায়। এ সময় পেছন থেকে আসা ট্রাক তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই নূপুর ও রুনা মারা যান। মোটর সাইকেল চালক রাকিবুল ইসলাম গুরুতর আহত হয়।

খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে আহত রাকিবুলকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান এবং নিহতদের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করেন।

বিষয়টি নিাশ্চত করেছেন শেরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ আজিজুল ইসলাম। তিনি জানান, ‘আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়