Monday, October 7

কানাইঘাটে এইচপিভি টিকা সম্পর্কে অবহিতকরণ সভা


নিজস্ব প্রতিবেদক: :

ক ডোজ এইচপিভি টিকা নিন, জরায়ুমুখ ক্যান্সার রুখে দিন’ এই স্লোগানকে সামনে রেখে সিলেটের কানাইঘাট উপজেলায় ‘হিউম্যান প্যাপিলোমা ভাইরাস’ (এইচপিভি) টিকা সম্পর্কে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে সোমবার (৭ অক্টোবর ) সকাল ১১ টায় স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে এ অবহিতকরণ সভার আয়োজন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সুবল চন্দ্র বর্মণের সভাপতিত্বে ও হাসপাতালের পরিসংখ্যানবিদ সুবোধ চন্দ্র দাসের সঞ্চালনায় অবহিতকরণ সভায় উপস্থিত ছিলেন-কানাইঘাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ওয়াজেদ ওয়াসীফ,উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ জিলানী, উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুর মোহাম্মদ,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: রিয়াজ মাহমুদ তমাল,ডা: আসাদুল্লাহ আল গালিব,উপজেলা প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সভাপতি আব্দুল লতিফ, কানাইঘাট সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল বাছিত,কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ,ইপিআই টেকনিশিয়ান শরীফুল ইসলাম, এইচ আই মনিরুজ্জামান প্রমূখ।

অবিহিতকরণ সভায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুবল চন্দ্র বর্মণ ও ডা: রিয়াজ মাহমুদ তমাল এ কার্যক্রমের বিস্তারিত তথ্য তুলে ধরে বলেন,’আগামী ২৪ অক্টোবর থেকে কানাইঘাট  উপজেলা পর্যায়ে সকল প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণি এবং মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের এই টিকা দেয়া হবে।' অবহিতকরন সভায় জাতীয় ও গুরুত্বপূর্ণ এ কর্মসূচি শতভাগ সফল করতে সকল পেশাজীবি ও সচেতন নাগরিকের সহযোগিতার অনুরোধ জানানো হয়।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়