Friday, October 11

কানাইঘাটে ‘লাবণ্য সিতি ফাউন্ডেশন’র উদ্যোগে দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ

 


নিজস্ব প্রতিবেদক:

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারো সিলেটের কানাইঘাটে ‘লাবণ্য সিতি ফাউন্ডেশন’র উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে শাড়ি ও পাঞ্জাবি বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (১১ অক্টোবর ) সকাল সাড়ে ১০ টায় কানাইঘাট পৌর শহরস্থ নিজ চাউরা দক্ষিণ পূজা মন্ডপে এ বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। লাবণ্য সিতি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চিত্রশিল্পী ভানু লাল দাসের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষক, কবি ও কলামিস্ট মিলন কান্তি দাসের সঞ্চালনায় বস্ত্র বিতরণ  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাবেক সভাপতি শ্রী দূর্গা কুমার দাস। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিজ চাউরা দক্ষিণ পূজা মন্ডপের সাধারণ সম্পাদক মাস্টার দয়াময় দাস। এসময় লাবণ্য সিতি ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক বিধান চৌধুরী,সমাজসেবা সম্পাদক সুকান্ত চক্রবর্তী,সুশান্ত দাস,বিশিষ্ট মুরব্বী বাদল চৌধুরী,সত্যেন্দ্র দাস,রসেন্দ্র দাস,সনজিত দাস সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে এলাকার অর্ধ শতাধিক অসহায় মানুষের মাঝে শারদ উপহার হিসেবে বস্ত্র বিতরণ করা হয়। 

সভাপতির বক্তব্যে লাবণ্য সিতি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি চিত্রশিল্পী ভানু লাল দাস বলেন,‘সমাজের প্রতিটি নাগরিকের অধিকার নিশ্চিত করার জন্য আমাদের সচেতন মহলের দায়বদ্ধতা রয়েছে। এ দায়বদ্ধতা থেকে ‘লাবন্য সিতি ফাউন্ডেশন’ বিভিন্নভাবে মানবিক দায়িত্ব পালন করে যাচ্ছে।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়