Sunday, October 20

সিলেটে দ্বিতীয় বিয়ে করায় স্ত্রীর হাতে মাদ্রাসা শিক্ষক খু.ন


সিলেটের গোলাপগঞ্জে দ্বিতীয় বিয়ে করায় স্ত্রীর হাতে মাওলানা রুহুল আমীন (৩৭) নামে এক মাদ্রাসা শিক্ষক খুন হয়েছেন।


শনিবার বিকেল ৪ টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের হিলালপুরের একটি ভাড়া বাসা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।


এসময় ঘাতক স্ত্রী নাদিয়া বেগম (৪০) কে আটক করে পুলিশ।


নিহত ইমাম রুহুল আমিন ডৌবাড়ি ইউনিয়নের গ্রামের লামা ডেমি গ্রামের শহীদুর রহমানের ছেলে। তিনি হিলালপুর একটি মসজিদের ইমামের দায়িত্বে ছিলেন ও হেতিমগঞ্জ মসকাপুরে অবস্থিত ফয়জে জলীল আতহারিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষিকের দায়িত্বে ছিলেন।


স্থানীয় সূত্রে জানা যায়, নাদিয়া বেগম দীর্ঘদিন প্রবাসে ছিলেন। প্রবাসে থাকাকালীন সময়ে মোবাইল ফোনের মাধ্যমে নিহত ইমামের তার সাথে পরিচয় হয়। এরপর ২০২০ সালে মোবাইল ফোনের মাধ্যমে তাদের বিবাহ সম্পন্ন হয়। বিয়ের কয়েকদিন পর স্বামীর চাপে তিনি দেশে চলে আসেন।


আরও জানা যায়, গত ১৫ দিন আগে স্ত্রীকে না জানিয়ে নিহত ইমাম অন্য এক মহিলাকে বিয়ে করেন। যে কারণে স্বামীর প্রতি ক্ষোভ বেড়ে যায় ওই মহিলার। শুক্রবার রাতের কোন এক সময় স্ত্রী স্বামী রুহুল আমীনকে ভাতের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে খেতে দেন। পরবর্তীতে রাতের কোন এক সময় অচেতন অবস্থায় পড়নের ওড়না দিয়ে স্বামীকে শ্বাসরোধে হত্যা করে খাটের নিচে ইট দিয়ে লুকিয়ে রাখেন।


শনিবার বিকেলে এলাকাবাসী বাসার খাটের নিচে রুহুল আমীনের মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে পোস্টমর্টমের জন্য ওসমানী হাসপাতালে প্রেরণ করে।


বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মীর মোহাম্মদ আব্দুন নাসের বলেন, প্রাথমিক ভাবে পুলিশ ধারণা করছে রুহুল আমীনকে অচেতন করে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। এবিষয়ে স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়