Friday, October 25

শোডাউনের রাজনীতি বিশ্বাস করে না ছাত্রদল: রাকিব

 


বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাকিবুল ইসলাম রাকিব বলেছেন, ছাত্রদল এখন থেকে আর শোডাউনের রাজনীতি বিশ্বাস করে না, শোডাউন থেকে বের হয়ে আসবে। কোনো ব্যানার, ফেস্টুন ও আধিপত্য বিস্তার করা এসবে বিশ্বাস করে না ছাত্রদল।

তিনি বলেন, নতুন ধারার রাজনীতি উপহার দিতে ও বিভীষিকাময় রাজনৈতিক পরিস্থিতি পাল্টে ফেলতে আমরা বদ্ধ পরিকর। বিগত ১৫ বছর আওয়ামী লীগের নির্যাতনের শিকার হয়েও যেসব কর্মীরা রাজপথ ছাড়েনি এবং কাছ থেকে দলীয় ভাইয়ের মৃত্যু দেখেও হাত ছেড়ে যায়নি এমন কর্মীদের আমরা মূল্যায়ন করবো।

শুক্রবার পর্যটন নগরী কুয়াকাটায় লিফলেট বিতরণ করার সময় তিনি এসব কথা বলেন। এসময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কর্তৃক জাতির সামনে উপস্থাপিত রাষ্ট্রকাঠামো মেরামতের ৩১ দফা সংবলিত লিফলেট বিতরণ করেন তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি আরও বলেন, বিগত ১৫ বছর ধরে ক্যাম্পাসে ক্যাম্পাসে ছাত্রলীগের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা, নিরীহ ছাত্রদের নির্যাতনসহ নানা অপকর্মে জড়িত থাকার অপরাধে বর্তমানে নিরপেক্ষ সরকার তাদের নিষিদ্ধ করেছে। আওয়ামী লীগ নিজেরাই তৈরি করেছে সন্ত্রাসী আইন ২০০৯। তাদের তৈরি আইনের ফাঁদে নিজেরাই আটকে গেছে।

এসময় তাদের সঙ্গে সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রদলের সহ-সভাপতি মঞ্জুরুল ইসলাম রিয়াদ, সহ-সভাপতি শাকির আহমেদ, সহ-সভাপতি এইচএম আবু জাফর, যুগ্ম-সম্পাদক এমএম মাসুদ, যুগ্ম-সম্পাদক আবদুল জলিল আমিনুল, যুগ্ম-সম্পাদক রিয়াজ আনোয়ার হোসেন, সহ-সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আনিচুর রহমান, সহ-সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন, সাবেক সমাজসেবা সম্পাদক মওদুদ হোসেন মঈন, সাবেক গণসংযোগ বিষয়ক সম্পাদক ফিরোজ আলম। পটুয়াখালী জেলা ছাত্রদলের আহ্বায়ক শামীম চৌধুরী, সদস্য সচিব জাকারিয়া হোসেন, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আল আমিন হাওলাদার, ৩নং যুগ্ম-আহ্বায়ক প্রিন্স শরীফ। কুয়াকাটা পৌর ছাত্রদলের আহ্বায়ক জুবায়ের রিয়াজ, সদস্য সচিব নেছার উদ্দিন হাওলাদার।

অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর যুবদলের সভাপতি মীর সৈয়দ ফারুক ও কুয়াকাটা পৌর যুবদলের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিরনসহ প্রমুখ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়