Saturday, October 5

কানাইঘাটে ছোটদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক :

কানাইঘাটে ছোটদেশ প্রিমিয়ার লিগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।  শনিবার(৫ অক্টোবর) বিকেল ৩টায় ঐতিহ‌্যবাহী ছোটদেশ উচ্চ বিদ‌্যালয় মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলার আয়োজন করা হয়। 

বিপুলসংখ্যক দর্শকদের উপস্থিতিতে ইয়াং স্টার স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফাইনাল খেলায়  ১-০ গোলে এন.এফ.সি স্পোর্টিং ক্লাব, ই.এফ.সি স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলকে ট্রফি ও ক্র‌্যাস্ট তুলে দেন  অতিথিবৃন্দ। 


উক্ত ফুটবল টুর্নামেন্ট ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং কানাইঘাট সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম‌্যান বিশিষ্ট রাজনীতিবিদ মামুন রশীদ মামুন।

যুব নেতা মুমিন আহমদ মনি’র সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা আহমেদুল কবির মান্নার পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব‌্যাংকের সাবেক সহকারী পরিচালক বদরুদ্দোহা,ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানী কানাইঘাট জোনাল অফিসের সাবেক ইনচার্জ বীমা ব্যক্তিত্ব অ‌্যাডভোকেট আব্দুল হাই,বিশিষ্ট লেখক ও গবেষক সরওয়ার ফারুকী,কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ,উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক দেলোয়ার হুসেন,শিক্ষানুরাগী ফখরুল ইসলাম,অবসরপ্রাপ্ত বিজিবি কর্মকর্তা হাবিব উল্লাহ,বিশিষ্ট ব‌্যবসায়ী আখলাকুল আম্বিয়া মাসুম,সমাজসেবী শহীদুল ইসলাম শহীদ,লোকমান আহমদ,মামুন রশীদ মামুন সহ খেলা পরিচালনা কমিটির  নেতৃবৃন্দ।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন প্রাথমিক বিদ‌্যালয়ের সহকারী শিক্ষক ইমরান আহমদ। 

পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে মামুন রশীদ মামুন বলেন, ‘খেলাধুলা হল শিক্ষার একটি অঙ্গ ,খেলাধুলা অনেক ক্ষেত্রে মানসিক দুশ্চিন্তা দূর করে,খেলাধুলা করলে মন শরীর দুটোই ভালো থাকে। কাজেই সুস্থ সবল সুন্দর মন ও স্বাস্থ্যের জন্য খেলাধুলার বিকল্প নেই।’ পরিশেষে তিনি খেলা পরিচালনা কমিটি ,বিজয়ী ও পরাজিত দলকে ধন্যবাদ জানান।




শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়