Wednesday, September 25

উপজেলার পর জেলা পর্যায়েও শ্রেষ্ঠ কাব শিক্ষক দেলোয়ার হোসেন চৌধুরী


নিজস্ব প্রতিবেদক ::

কানাইঘাট উপজেলার বিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. দেলোয়ার হোসেন চৌধুরী প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ এ জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছেন।

গত ২৩ সেপ্টেম্বর প্রাথমিক শিক্ষা পদক-২৪ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ শের মাহবুব মুরাদ এবং সদস্য সচিব ও জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাখাওয়াত এরশেদ স্বাক্ষরিত এক চিঠিতে মো. দেলোয়ার হোসেন চৌধুরীকে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত করা হয়।

এর আগে গত ০৯ সেপ্টেম্বর প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ এ কানাইঘাট উপজেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছিলেন।

মো. দেলোয়ার হোসেন চৌধুরী ২০১২ সালের ৫ সেপ্টেম্বর ফাটাহিজল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে চাকরিতে যোগদান করেন। পরবর্তীতে তিনি ২০১৬ সালের ৩০ মার্চ বদলি হয়ে বিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন। তার বাড়ি একই গ্রামে এবং  তিনি ওই বিদ্যালয়েরই ছাত্র ছিলেন। এর পূর্বে ২০২৩ সালে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক ও ২০১৯ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছিলেন ।

মো. দেলোয়ার হোসেন চৌধুরী কানাইঘাট পৌরসভার বিষ্ণুপুর(বড়বাড়ী) গ্রামের মরহুম ফখর উদ্দিন চৌধুরীর বড় সন্তান। তার স্ত্রী উপজেলার নিজ চাউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। ব্যক্তিগত জীবনে দেলোয়ার চৌধুরী এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। 


এক প্রতিক্রিয়ায় দেলোয়ার বলেন, 'শুকরিয়া জ্ঞাপন করছি মহান সৃষ্টিকর্তার প্রতি, যিনি আমাকে জেলা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কাব শিক্ষক হিসেবে সম্মানিত করেছেন। যাদের সার্বিক সহযোগিতা পেয়েছি বিশেষ করে উপজেলা প্রশাসন,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সহ কানাইঘাটের প্রাথমিক শিক্ষা পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এদিকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হওয়ায় কানাইঘাটের বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকসহ সুধীমহল তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়