Tuesday, September 17

প্রতারকদের থেকে ভক্তদের সতর্ক করলেন সালমান


কানাইঘাট নিউজ ডেস্ক:

বলিউড সুপারস্টার সালমান খানের নাম ব্যবহার করে বড় জালিয়াতি। সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে এ নিয়েই গর্জে উঠলেন ভাইজান। তার মার্কিন সফর সম্পর্কে ছড়িয়ে পড়া ভুয়া খবর নিয়ে কড়া হুঁশিয়ারি দিয়েছেন এই সুপারস্টার।

অভিনেতা জানান, তিনি বা তার দলের কেউ ২০২৪ সালের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে কোনো আসন্ন কনসার্টের আয়োজন করেননি। সালমান স্পষ্টা জানান, যে বা যারা কোনো ‘প্রতারণামূলক উদ্দেশ্যে’ তার নাম ব্যবহার করবে, তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে বাধ্য হবেন।

এছাড়া সালমান তার আসন্ন মার্কিন সফরের জন্য টিকিট কেনার বিষয়ে ভক্ত এবং অনুগামীদের সতর্ক করেছেন। তিনি বলেন, তার মার্কিন যুক্তরাষ্ট্রে কনসার্টের আপাতত কোনো পরিকল্পনা নেই।

টুইট বার্তায় সালমান লিখেছেন, ‘আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সালমান খান বা তার কোনো সহযোগী কোম্পানি বা দল ২০২৪ সালে যুক্তরাষ্ট্রে কোনো কনসার্টের আয়োজন করছে না। এ বিষয়ে যে দাবি করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। দয়া করে এই জাতীয় ইভেন্টগুলো সম্পর্কে কোনো ই-মেইল, বার্তা বা বিজ্ঞাপনে বিশ্বাস করবেন না। কেউ প্রতারণার উদ্দেশ্যে সালমান খানের নাম ব্যবহার করে মিথ্যা তথ্য দিলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

সালমানকে সর্বশেষ মনীশ শর্মা পরিচালিত টাইগার-৩ সিনেমায় দেখা যায়। সেটি আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের একটি অংশ। অভিনেতাকে আগামীতে সাজিদ নাদিয়াদওয়ালার অ্যাকশন-থ্রিলার ‘সিকান্দার’ সিনেমায় দেখা যাবে। এটি পরিচালনা করেছেন এ আর মুরুগাদোস।

এই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুনীল শেঠি, রাশ্মিকা মান্দানা এবং অন্যান্যরা। এছাড়া করণ জোহরের ‘দ্য বুল’ এবং যশরাজ ফিল্মসের ‘টাইগার ভার্সেস পাঠান’-এও দেখা যাবে সালমানকে।

সূত্র: ঢাকাটাইমস


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়