Saturday, September 28

মিয়াগুল দুরন্ত সমাজ কল্যাণ সংস্থার বৃত্তি প্রদান


কানাইঘাট নিউজ ডেস্ক ::

সিলেটের কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ি ইউনিয়নের ঐতিহ্যবাহী মিয়াগুল দুরন্ত সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৮ম ও ৯ম মসজিদ ভিত্তিক বৃত্তি পরীক্ষা ও মরহুম কুতুব আলী স্মৃতি মেধা ভিত্তিক প্রাথমিক বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার(২৮ সেপ্টেম্বর)  সকাল ১১টায় মিয়াগুল জামে মসজিদ প্রাঙ্গণে উক্ত অনুষ্ঠান সম্পন্ন হয়। 

মিয়াগুল দুরন্ত সমাজ কল্যাণ সংস্থার সভাপতি সালিম আসলামের সভাপতিত্বে ও মিয়াগুল দুরন্ত সমাজ কল্যাণ সংস্থার অর্থ সম্পাদক আজাদ হোসেন তারেক ও সাধারণ সম্পাদক ও বুরহান উদ্দিনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী আজিরিয়া ফাযিল মাদ্রাসা অধ্যক্ষ মোহাম্মদ জাকির হোসেন।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন গাছবাড়ি জে.ইউ. কামিল মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা আনিসুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামাঝিংগাবাড়ি মোহাম্মদীয়া আলিম মাদ্রাসা সাবেক ভারপ্রাপ্ত সুপার মাওলানা নূরুল আমিন, লামাঝিংগাবাড়ি মোহাম্মদীয়া আলিম মাদ্রাসার উপাধক্ষ মাওলানা কামাল উদ্দিন, ঝিংগাবাড়ি উচ্চবিদ্যালয় ও কলেজের শিক্ষক জালাল উদ্দীন, লামা ঝিঙ্গাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাবেক শিক্ষক মাস্টার তবারক আলী সহ আরো অনেকে।

অনুষ্ঠানে বক্তারা মিয়াগুল দুরন্ত সমাজ কল্যাণ সংস্থার এমন সুন্দর আয়োজনের জন্য ধন্যবাদ জানান, সেইসাথে মক্তব শিক্ষার গুরুত্ব তুলে ধরেন। তারা অভিভাবকদের প্রতি সন্তানদের বক্তবে পাঠিয়ে ইসলামের মৌলিক বিষয়গুলো শিক্ষা গ্রহণ করার সুযোগ তৈরি করার জন্য আহবান জানান।

এ সময় অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী, তাদের অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দের কাছ থেকে বৃত্তি পরীক্ষায় বিভিন্ন ক্যাটাগরিতে উত্তীর্ণ শিক্ষার্থীরা বৃত্তি গ্রহণ করেন। অনুষ্ঠান স্থল উপস্থিত শিক্ষার্থী ও সংস্থার সদস্যদের ইসলামি সংগীতে ছিলো মুখরিত।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়