Tuesday, September 3

ইসলামী ব্যাংক কানাইঘাট শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

 


নিজস্ব প্রতিবেদক :

'বৃক্ষ দিয়ে সাজাই দেশ,সমৃদ্ধ করি বাংলাদেশ' এ প্রতিপাদ্য সামনে রেখে ইসলামী ব্যাংক পিএলসি’র উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচী-২০২৪ এর আওতায় কানাইঘাটে প্রান্তিক ক্ষুদ্র গ্রাহকদের মাঝে বিভিন্ন প্রজাতির ফলজ গাছের চারা বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার(০৩ সেপ্টেম্বর ) বিকেল ৩টায় ইসলামী ব্যাংক কানাইঘাট শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের আয়োজনে মনসুরিয়া কামিল মাদ্রাসা মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে কয়েক’শ গাছের চারা বিতরণ করা হয়।

ইসলামী ব্যাংক পিএলসি কানাইঘাট শাখার ব্যবস্থাপক কাওছার আহমদের সভাপতিত্বে ও সিনিয়র অফিসার রবিউল ইসলামের পরিচালনায় চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনসুরিয়া কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা খলিলুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, ইসলামী ব্যাংক পিএলসি’র সিলেট জোনের প্রজেক্ট অফিসার হারুনুর রশিদ, উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহবুবুর রহমান রুবেল, কানাইঘাট পৌর জামায়াতে ইসলামীর আমীর মাওলানা ফয়ছল আহমদ, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন। কোরআন তেলাওয়াত করেন ইসলামী ব্যাংক কানাইঘাট শাখার প্রজেক্ট অফিসার শাব্বির আহমদ মৃধা।
ফলজ গাছের চারা বিতরণ অনুষ্ঠানে ইসলামী ব্যাংকের কর্মকর্তারা বলেন, ইসলামী ব্যাংক তার জন্মলগ্ন থেকে গ্রাহকদের উত্তম সেবা প্রদান ও আর্থমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। দেশের যেকোন দুর্যোগ মুহুর্তে ইসলামী ব্যাংক মানুষের পাশে থেকে তাদের মানবিক কার্যক্রম পরিচালিত করে থাকে। বৈশ্বিক জলবায়ুর প্রভাব থেকে দেশকে রক্ষা করতে ইসলামী ব্যাংক তার ক্ষুদ্র গ্রাহক ও নানা সেক্টরে কোটি কোটি ফলজ ও বনজ গাছের চারা রোপনের মতো মহৎ কার্যক্রম করে আসছে। বিভিন্ন সময়ে ইসলামী ব্যাংকের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হলেও বর্তমানে ইসলামী ব্যাংক রাহুমুক্ত হওয়ার মাধ্যমে আবারো ব্যাংকের সকল কার্যক্রম পূর্বের মতো পরিচালিত হচ্ছে। এ ব্যাংকের উপর আস্থা রাখার জন্য তারা দেশবাসীর প্রতি আহবান জানান।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়