Sunday, September 22

কানাইঘাটের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক জাহেদ হোসাইন রাহীন


নিজস্ব প্রতিবেদক ::

সিলেটের কানাইঘাট উপজেলার আব্দুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহেদ হোসাইন রাহীন ২০২৪ সালের জাতীয় শিক্ষা সপ্তাহে প্রাথমিকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন। 

শিক্ষার মান নিশ্চিতকরণ ও শিক্ষা ক্ষেত্রে বহুমুখী অবদান রাখার জন্য উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন কমিটি তাকে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত করেছে।

জানা যায়, জাহেদ হোসাইন রাহীন ২০১২ সালে কানাইঘাট উপজেলার ৭৪নং আব্দুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসেবে যোগদান করেন। তিনি ওই বিদ্যালয়ের সাবেক ছাত্র। যোগদানের পর থেকেই সততা, যোগ্যতা, মননশীলতা ও দক্ষতার সাথে নিজ দায়িত্ব অত্যন্ত সুচারুভাবে পালন করে আসছেন। তিনি তাঁর শ্রেণি কার্যক্রম পালনের পাশাপাশি শিক্ষার মান উন্নয়নে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করেছেন। 

প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের লেখাপড়ার মানোন্নয়নে নিয়মিত মাল্টিমিডিয়া ক্লাস, কাব স্কাউটিং, খেলাধুলাসহ সহ-পাঠ্যক্রমিক শিক্ষামূলক বিভিন্ন কার্যক্রম অত্যন্ত সুনামের সাথে পালন করে আসছেন। ইতোপূর্বে ২০২২ সালে অত্র উপজেলার শ্রেষ্ঠ কাব স্কাউট শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। 

তাঁর এ সাফল্যে শুভেচ্ছা জানিয়েছেন এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, নিজ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, কানাইঘাট উপজেলা শিল্পকলা একাডেমি, বাংলাদেশ স্কাউটস কানাইঘাট উপজেলা, গাছবাড়ি সমাজকল্যাণ যুব সমিতি, একতা তরুণ সংঘ তিনচটি, ইসলামী পাঠাগার ও জনকল্যাণ সমিতি মুখিগঞ্জ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়