Wednesday, September 25

জৈন্তাপুরে বিপুল পরিমাণ মদ ও ভারতীয় চিনি উদ্ধার


কানাইঘাট নিউজ ডেস্ক:

সিলেটের জৈন্তাপুর মডেল থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ভারতীয় মদ ও চিনি উদ্ধার করা হয়।


পুলিশ সূত্রে জানা যায়, ২৪শে সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় সিলেট তামাবিল মহাসড়কের বিরাইমারা ব্রীজ সংলগ্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিত্বে জৈন্তাপুর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) আশরাফুল আলম ও এএসআই সুমন মিয়ার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে পুলিশ। অভিযান পরিচালনা কালে ব্রীজের পশ্চিম পাশ্বে পরিত্যক্ত অবস্থায় বস্তা ভর্তি কয়েকটি মদের কার্টুন উদ্ধার করে থানায় নিয়ে আসেন। উদ্ধার করা বস্তা হতে ১৮০ মিলির ১৩০বোতল ভারতীয় ম্যাগডুয়েল মদ পাওয়া যায়। 


এছাড়া রাত সাড়ে ৮টায় জৈন্তাপুর রাজবাড়ী বিজিবি বিওপি সংলগ্ন নয়াগাং নদী দিয়ে ভারত হতে নিযে আসা ১২ বস্তা চিনি চাঙ্গিল ব্রীজের নিচে হতে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। 


জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার মোহাম্মদ বদিউজ্জামান ভারতীয় মদ ও চিনি আটকের বিষয় নিশ্চিত করেন এবং পুলিশ বাদী হয়ে পৃথক দুইটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিনি আরও বলেন উপজেলা আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে চোরাচালান বন্দে পুলিশ নিয়মিত অভিযান অব্যাহত থাকবে। তিনি সচেতন মহলকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়