Tuesday, September 17

কানাইঘাটে আন-নূর টাওয়ারের নৈশ প্রহরীর লা শ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক : :

কানাইঘাট উত্তর বাজারে অবস্থিত আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ আন্ডারগ্রাউন্ড থেকে উদ্ধার করা হয়েছে। নৈশ্য প্রহরী আব্দুল জলিল (৬০) লালারচক গ্রামের মৃত আখলু মিয়ার পুত্র।

জানা যায়, গত সোমবার রাতে নৈশ্য প্রহরী আব্দুল জলিল (৬০) আন-নূর টাওয়ারে নৈশ্য প্রহরীর দায়িত্ব পালন করেন।  মঙ্গলবার(১৭ সেপ্টেম্বর)  দুপুর ১টার দিকে অপর প্রহরী ডিউটিতে এসে আন-নূর টাওয়ারে আব্দুল জলিলকে না পেয়ে তাকে খোঁজতে থাকেন। পরে আব্দুল জলিল বাড়িতে গিয়েছেন কি না যোগাযোগ করা হলে তার পরিবারের লোকজন জানান তিনি বাড়িতে যাননি।

একপর্যায়ে আন-নূর টাওয়ারের কর্তৃপক্ষ এবং অপর প্রহরী সহ লোকজন খোঁজাখুজি করে আন্-নূর টাওয়ারের পরিত্যক্ত একটি লিফট্ এর গর্তের পানিতে নৈশ্য প্রহরী আব্দুল জলিলের লাশ দেখতে পান। খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল জলিলের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে আসেন। তবে নৈশ্য প্রহরী আব্দুল জলিলের গায়ে কোন আঘাত বা জখমের চিহ্ন পাওয়া যায়নি।

কিভাবে আব্দুল জলিল মারা গেছেন এ নিয়ে কোন সঠিক তথ্য পাওয়া যায় নি। তবে অনেকে ধারনা করছেন সোমবার রাতে নৈশ্য প্রহরী আব্দুল জলিল ডিউটকালীন সময়ে যেভাবে হোক টাওয়ারের পরিত্যক্ত লিফট এর গর্তে পড়ে গিয়ে মারা যেতে পারেন।

লাশ উদ্ধারকারী থানার সেকেন্ড অফিসার এস.আই সোহেল মাহমুদ জানান, কিভাবে নৈশ্য প্রহরী আব্দুল জলিল মারা গেছেন তার কোন সঠিত তথ্য পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্টের পর নৈশ্য প্রহরী আব্দুল জলিলের মৃত্যুর কারন জানা যাবে।

আন-নূর টাওয়ারের সাবেক এমডি মাওলানা আব্দুল করিম জানান, প্রায় ৬ মাস থেকে আব্দুল জলিল আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর দায়িত্ব পালন করছেন। সোমবার রাতে তিনি ডিউটিতে ছিলেন। মঙ্গলবার সকাল থেকে সে নিখোঁজ থাকার একপর্যায়ে আন্ডারগ্রাউন্ডে তার লাশ পাওয়া যায়। তিনি কিভাবে মারা গেছেন আমরা জানার চেষ্টা করছি।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়