Tuesday, September 17

সিলেট আলিয়া মাঠে চলছে বিএনপির সমাবেশ


কানাইঘাট নিউজ ডেস্ক:

সিলেটে বিএনপির বিভাগীয় কর্মসূচি শুরু হয়েছে।কর্মসূচিকে কেন্দ্র করে ইতোমধ্যেই সিলেটের সকল জেলা থেকে বিএনপির নেতাকর্মীরা সিলেট মহানগরের সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে জড়ো হয়েছেন। আজকের এই কর্মসূচিতে অর্ধ লক্ষ নেতাকর্মীর উপস্থিতি আশা করছেন সংশ্লিষ্টরা।

বিভাগীয় কর্মসূচিতে প্রথমে সমাবেশ এবং পরে একটি শোভাযাত্রা বের করা হবে। শোভাযাত্রাটি সমাবেশস্থল থেকে চৌহাট্টা, জিন্দাবাজার, বন্দরবাজার হয়ে রেজিস্ট্রারি মাঠে গিয়ে শেষ হবার কথা রয়েছে।

এদিকে সমাবেশ ও শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাস থাকার কথা থাকলেও বিশ্বস্থ একটি সূত্র জানিয়েছে তিনি আজকের এই সমাবেশে উপস্থিত থকছেন না। তার জায়গায় বিএনপি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আহমেদ আযম খান সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে বলেন, আজকের কর্মসূচিতে বিপুল উপস্থিতির আশা করা যাচ্ছে। শোভাযাত্রায় অংশগ্রহণকারীদের হাতে সাম্প্রতিক ছাত্র-জনতার আন্দোলন এবং আগের গণতান্ত্রিক আন্দোলনের শহীদের প্রতিকৃতি-ফেস্টুন এবং বিএনপির গুম হওয়া নেতা-কর্মীদের ছবি-সংবলিত ফেস্টুন, জাতীয় পতাকা ও দলীয় পতাকা থাকবে। পোগ্রাম সফল করতে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

ইতোমধ্যেই সিলেটে পৌঁছেছেন তিনি। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। সেখানে তাকে ফুল দিয়ে বরণ করেন সিলেটের নেতাকর্মীরা। তার সাথে ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ স্থানীয় বিষয়ক সম্পাদক, সাবেক সংসদ সদস্য, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেত্রী শাম্মি আক্তার।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়