Wednesday, September 25

কানাইঘাট থানার বিদায়ী ওসিকে প্রেসক্লাবের সংবর্ধনা


নিজস্ব প্রতিবেদক ::

তিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের আজীবন সদস্য পদ গ্রহণ করায় থানার সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।  বুধবার( ২৫ সেপ্টেম্বর)  বিকেল ৪টায় ক্লাব কার্যালয়ে কানাইঘাট থানার সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারকে ক্লাবের পক্ষ এ সংবর্ধনা প্রদান করা হয়।

ক্লাব সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ আমিনুল ইসলামের সঞ্চালনায় সংবর্ধিত অতিথি জাহাঙ্গীর হোসেন সরদার বক্তব্যের শুরুতে প্রেসক্লাবের আজীবন সদস্য হিসেবে তাকে মনোনীত করায় ক্লাব নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, কানাইঘাট থানায় দায়িত্ব পালনকালীন সময়ে প্রেসক্লাব নেতৃবৃন্দ, স্থানীয় গণমাধ্যমকর্মী, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ সকল মহলের সহযোগিতার মাধ্যমে আইন-শৃঙ্খলার উন্নয়নের পাশাপাশি পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সাধ্যনুযায়ী কাজ করেছি। কতটুকু করতে পেরেছি এর মূল্যায়ন করবেন কানাইঘাটবাসী।

তিনি আরো বলেন, কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে গত ৫ আগস্ট সরকারে পট পরিবর্তনের পর দেশের বিভিন্ন জায়গায় পুলিশের স্থাপনার উপর হামলা হলেও কানাইঘাটের সকল মহল ও স্থানীয় সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতার কারনে থানায় বা পুলিশ সদস্যদের উপর কোন হামলা হয়নি। সবাই আমাদেরকে বিপদের সময় সহযোগিতা করেছেন এবং অদ্যবধি পর্যন্ত থানা পুলিশের সব-ধরনের দৈনন্দিন কার্যক্রমে আমরা সবার সহযোগিতা পাচ্ছি, যা আমি সব-সময় কৃতজ্ঞচিত্তে স্মরণ রাখব। উপজেলার আইন-শৃঙ্খলার উন্নয়নে এবং পুলিশকে নানা তথ্য প্রদানের মাধ্যমে মাদক নির্মূল, অপরাধমূলক কর্মকান্ড দমনে কানাইঘাটের সাংবাদিকরা যেভাবে থানা পুলিশকে সহযোগিতা করেছেন তা ভবিষ্যতেও অব্যাহত রাখার জন্য তিনি আহবান জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে ক্লাব নেতৃবৃন্দ বলেন, বিদায়ী অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার থানায় দায়িত্ব পালনকালীন সময়ে তাঁর চৌকস ও পেশাদারিত্বের কারণে কানাইঘাটের মানুষ দলমত নির্বিশেষে সহজে পুলিশের সেবা পেয়েছেন। যার কারনে ৫আগস্ট সরকার পতনের পরও সকল শ্রেণি-পেশার মানুষ থানা পুলিশকে সহযোগিতা করেছেন। দেশের আইন-শৃঙ্খলার উন্নয়ন ও বর্তমান পরিস্থিতিতে রাষ্ট্রের স্বার্থে পুলিশের পাশে সবাইকে থাকার আহবান জানান সাংবাদিকবৃন্দ। এছাড়াও দায়িত্ব পালনকালীন সময়ে প্রেসক্লাবের উন্নয়নে এবং গণমাধ্যমকর্মীদের সব-ধরনের সহযোগিতা করায় এবং ক্লাবের আজীবন সদস্য পদ গ্রহণ করায় বিদায়ী অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারের প্রতি কৃতজ্ঞতা জানান ক্লাব নেতৃবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে ক্লাব নেতৃবৃন্দের পক্ষ থেকে বক্তব্য দেন, ক্লাবের সহ-সভাপতি আব্দুন নুর, শাহিন আহমদ, সহ-সাধারণ সম্পাদক মুমিন রশিদ, দপ্তর সম্পাদক সুজন চন্দ অনুপ, সিনিয়র সদস্য তাওহীদুল ইসলাম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আসআদ আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জয়নাল আজাদ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত করেন শিক্ষার্থী আকমল ফারুকী। অনুষ্ঠান শেষে ক্লাবের পক্ষ থেকে বিদায়ী অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারকে সম্মাননা স্মারক ও আজীবন সদস্যের সনদ প্রদান করা হয়। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়