Thursday, September 26

বয়সে ছোট মুসলিম যুবকের সঙ্গে টিকল না উর্মিলার সংসার


কানাইঘাট নিউজ ডেস্ক:

ভালোবেসে ভিনধর্মে বিয়ে করেছিলেন বলিউড অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর। কিন্তু টিকল না নায়িকার ৮ বছরের দাম্পত্য। ১০ বছরের ছোট স্বামী মহসিন আখতার মীরের থেকে বিচ্ছেদ চেয়ে মামলা করেছেন অভিনেত্রী।

মুম্বাইয়ের একটি আদালতের সূত্র দিয়ে এমন প্রতিবেদন ভারতের একাধিক সংবাদমাধ্যমে। যদিও বিচ্ছেদের কারণ এখনো প্রকাশ্যে আসেনি।

সূত্রটি জানায়, ‘খুব ভেবেচিন্তেই মহসিনের সঙ্গে বিয়েতে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন উর্মিলা। ইতোমধ্যে আদালতে ডিভোর্সের আবেদন করেছেন তিনি। বিচ্ছেদের কারণ এখনো জানা না গেলেও পারস্পরিক শর্তে বিবাহ বিচ্ছেদ হচ্ছে না।’

২০১৬ সালের ৪ ফেব্রুয়ারি ঘরোয়া অনুষ্ঠানে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে সেরেছিলেন উর্মিলা ও মহসিন। শুধু মুসলিম পাত্রকে বিয়ে করার জন্য, বয়সের ফারাক নিয়েও কম কটাক্ষ শুনতে হয়নি উর্মিলাকে। দুজনের মধ্যে ১০ বছরের বয়সের ব্যবধান নিয়ে আলোড়ন পড়েছিল সোশ্যাল মিডিয়ায়।

তবে প্রকাশ্যে সবসময়ই নিজেদের সুখী দম্পতি হিসাবেই তুলে ধরেছেন উর্মিলা ও মহসিন। বলিউডের এই অভিনেত্রীর জীবন বরাবরই একটি খোলা বই, তবে তার স্বামী মহসিন সম্পর্কে খুব বেশি কিছু জানা যায় না।

কাশ্মীরের ব্যবসায়ী ও মডেল মহসিন ও উর্মিলার প্রথম দেখা হয় ২০১৪ সালে ডিজাইনার মণীশ মালহোত্রার ভাইঝির বিয়েতে। সেখান থেকেই শুরু এই ভালোবাসার গল্প। ২০১৬ সালে উর্মিলা ও মহসিন অমৃতসরের স্বর্ণমন্দিরে গিয়েছিলেন, তারপরে নিকাহ করেছিলেন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়