Sunday, September 22

কানাইঘাটের শ্রেষ্ঠ কাব শিক্ষক দেলোয়ার হোসেন চৌধুরী

 


নিজস্ব প্রতিবেদক ::

প্রাথমিক শিক্ষা পদক ২০২৪-এ সিলেটের কানাইঘাট উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে বিভিন্ন ক্যাটাগরি বাছাই পর্বে শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছেন মো. দেলোয়ার হোসেন চৌধুরী।

সম্প্রতি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম তালুকদার স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

জানা যায়, মো. দেলোয়ার হোসেন চৌধুরী ২০১২ সালের ৫ সেপ্টেম্বর ফাটাহিজল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে চাকরিতে যোগদান করেন। পরবর্তীতে তিনি ২০১৬ সালের ৩০ মার্চ বদলি হয়ে বিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন। তার বাড়ি একই গ্রামে এবং  তিনি ওই বিদ্যালয়েরই ছাত্র ছিলেন। এর পূর্বে

২০২৩ সালে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক ও ২০১৯ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছিলেন দেলোয়ার হোসেন চৌধুরী।

দেলোয়ার হোসেন চৌধুরী তার প্রতিক্রিয়ায় বলেন, 'শুকরিয়া জ্ঞাপন করছি মহান সৃষ্টিকর্তার প্রতি, যিনি আমাকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কাব শিক্ষক হিসেবে সম্মানিত করেছেন। যাদের সার্বিক সহযোগিতা পেয়েছি বিশেষ করে উপজেলা প্রশাসন,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সহ কানাইঘাটের প্রাথমিক শিক্ষা পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

দেলোয়ার হোসেন চৌধুরী কানাইঘাট পৌরসভার বিষ্ণুপুর(বড়বাড়ী) গ্রামের মরহুম ফখর উদ্দিন চৌধুরীর বড় সন্তান। তার স্ত্রীও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। ব্যক্তিগত জীবনে দেলোয়ার চৌধুরী এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। 

এদিকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হওয়ায় কানাইঘাটের বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকসহ সুধীমহল তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়