Tuesday, August 20

কানাইঘাট থানা পুলিশের সাথে খেলাফত মজলিস নেতৃবৃন্দের মতবিনিময়


নিজস্ব প্রতিবেদক:

কানাইঘাট থানা পুলিশের সাথে মতবিনিময় করেছেন উপজেলা ও পৌর খেলাফত মজলিসের নেতৃবৃন্দ। মঙ্গলবার(২০ আগস্ট) সন্ধ্যা ৭টায় থানা প্রাঙ্গণে দেশের বর্তমান প্রেক্ষাপটে পুলিশ প্রশাসনকে সহযোগিতা করার জন্য খেলাফত মজলিসের নেতাকর্মীরা এ মতবিনিময় সভায় মিলিত হন। 

থানার সেকেন্ড অফিসার এস.আই সোহেল মাহমুদ এ সময় খেলাফত মজলিসের নেতৃবৃন্দকে স্বাগত জানান।

মতবিনিময়কালে আইন-শৃঙ্খলার উন্নয়নের পাশাপাশি জনসাধারণের মধ্যে শান্তি-সম্প্রীতি বজায় রাখতে থানা পুলিশকে খেলাফত মজলিশের নেতাকর্মীদের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করা হয়। খেলাফত মজলিসের নেতাকর্মীদের থানা পুলিশের পক্ষ থেকে এস.আই সোহেল মাহমুদ কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, কানাইঘাটে সর্বমহল দেশের বর্তমান প্রেক্ষাপটে আমাদেরকে সহযোগিতা করে যাচ্ছেন। সবার সহযোগিতার মাধ্যমে কানাইঘাটে সার্বিক আইন-শৃঙ্খলা উন্নয়ন এবং অপরাধ দমনে থানা পুলিশকে সহযোগিতা করার জন্য তিনি রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময়কালে উপজেলা ও পৌর খেলাফত মজলিশের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, কানাইঘাট পৌর খেলাফত মজলিসের সভাপতি মাওলানা আমানুর রহমান চৌধুরী, সিনিয়র সহ সভাপতি মাওলানা হাবিবুল্লাহ মিছবাহ, সহ সভাপতি মাও. তৈয়বুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রহমান, উপজেলা খেলাফত মজলিশ নেতা হাফিজ ইসলাম উদ্দিন, মোহাম্মদ উল্লাহ মাসরুদ, হাফিজ মোঃ আব্দুল মান্নান, হাফিজ বিলাল আহমদ, মাওলানা আব্দুল কুদ্দুছ, মোঃ জাকারিয়া, হাফিজ শিব্বির আহমদ, মোঃ ইলিয়াছ প্রমুখ। 

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়