Sunday, August 4

শিক্ষার্থীদের আন্দোলন ঘিরে কী বার্তা দিলেন শাকিব খান?


কানাইঘাট নিউজ ডেস্ক: 

পূর্ব ঘোষণা অনুযায়ী শনিবার কেন্দ্রীয় শহীদ মিনারে বিক্ষোভ সমাবেশ করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়কেরা। শিক্ষার্থীদের সমর্থন জানিয়ে এদিন সব পেশার মানুষ এক হয়েছিলেন শহীদ মিনারে। দেশের বিনোদন অঙ্গনের জনপ্রিয় মুখদেরও দেখা মিলে সেখানে। ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান সেখানে না থাকলেও শিক্ষার্থীদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন।

শাকিব খান তার ফেসবুক পেজে শনিবার সন্ধ্যায় একটি ছবি পোস্ট করেছেন। ছবিটি ছিল কেন্দ্রীয় শহীদ মিনারে জড়ো হওয়া হাজারো মানুষের। পোস্টটির ক্যাপশনে কিছু না লিখে বাংলাদেশের পতাকার একটি স্টিকারও যোগ করেছেন এই অভিনেতা।

এর আগে ১৭ জুলাই কোটা আন্দোলন নিয়ে একটি পোস্ট করেছিলেন ঢাকাই সিনেমার এই নায়ক। সেই পোস্টে চলমান আন্দোলনে ঘটে যাওয়া সহিংসতার কথা উল্লেখ করে অভিনেতা লিখেছিলেন, আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না। কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না।

অভিভাবকদের অনুরোধ জানিয়ে শাকিব খান লেখেন, আপনারা যারা অভিভাবক পর্যায়ে আছেন, তাদের কাছে অনুরোধ রইল, এখনই আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে এই সংকটের যৌক্তিক সমাধান বের করুন। সব ধরনের সংঘাতের সমাপ্তি চাই।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়