Thursday, August 15

ধানমন্ডি ৩২ নম্বরে কাদের সিদ্দিকীর গাড়ি ভাঙচুরের অভিযোগ


কানাইঘাট নিউজ ডেস্ক:

রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাড়িতে শ্রদ্ধা জানাতে গিয়ে বাধার সম্মুখীন হয়েছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। এ সময় তার গাড়ি ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

ধানমন্ডি ৩২ নম্বরের এ ঘটনার জন্য আওয়ামী লীগকে দায়ী করছেন কাদের সিদ্দিকী। তিনি বলেন, সেখানে অনেক উত্তেজিত লোকজন ও ছাত্রদের দেখলাম। তারা আমাকে বলেছে ‘আপনি চলে যান’, আমি চলে এসেছি। আমার গাড়ি ভাঙচুর হলেও যাদের সঙ্গে কথা হয়েছে তারা আমার সঙ্গে সুন্দর আচরণ করেছে।

কাদের সিদ্দিকী বলেন, অন্যায় বৃদ্ধি পেলেই দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হয়। আমাকে বঙ্গবন্ধুর বাড়িতে যেতে দেওয়া হয়নি অথবা আমার গাড়ি ভেঙেছে বলে তো আমি ক্ষুব্ধ হতে পারি না। তারা হয়তো আমাকে চেনেও না। ছাত্রদের এ বিজয় ঐতিহাসিক। এটাকে ধরে রাখতে সহনশীলতার পরিচয় দিতে হবে।

এ সময় দ্রুত পরিস্থিতি স্থিতিশীল করার উদ্যোগ নিতে অন্তর্বর্তীকালীন সরকারের প্রতি আহ্বান জানান কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি।

সরকারি ছুটি এবং শোক দিবস এক নয় উল্লেখ করে কাদের সিদ্দিকী বলেন, সরকার বদল হলে ছুটি বাতিল হতে পারে। আওয়ামী লীগ ও শেখ হাসিনার প্রধান ভুল হলো ১৬ বছর রাষ্ট্র চালিয়েও বঙ্গবন্ধুকে দেশের বানাতে পারেনি। তারা বঙ্গবন্ধুকে শুধু আওয়ামী লীগের বানিয়েছে। বঙ্গবন্ধু কোনো দলের, মতের, গোষ্ঠীর, ব্যক্তির বা পরিবারের হতে পারেন না। শেখ হাসিনা মারাত্মক ভুল করেছেন।

তিনি আরো বলেন, আমি এত বছর আওয়ামী লীগের দ্বারা নির্যাতিত। এরপরও আন্দোলনকারীরা আমাকে তাদের শত্রু ভাবলে সেটা আমার জন্য দুর্ভাগ্যজনক। তবু বলবো, দেশের মানুষের স্বাধীনতা, জান-মাল ও নিরাপত্তা নিশ্চিত হওয়া আমার জন্য গৌরবের।

সূত্র: ডেইলি-বাংলাদেশ


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়