Sunday, August 4

যারা অন্যায় দেখে চুপ আছেন তাদের কাপুরুষ বললেন প্রভা


কানাইঘাট নিউজ ডেস্ক:

দেশে চলমান ছাত্র-জনতার আন্দোলনে একাত্মতা প্রকাশ না করে যারা চুপ করে আছেন, তাদের কাপুরুষ হিসেবে দাঁগিয়ে দিলেন ছোটপর্দার আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

সামাজিক যোগযোগ মাধ্যম ভেরিফায়েড থ্রেড পেজে এমন মন্তব্য করেছেন অভিনেত্রী। একই সঙ্গে ফেসবুক থেকে একটি স্ক্রিনশট নিয়ে তা শেয়ার করেছেন। যেখানে প্রভা একজন ভুক্তভোগীর কথা তুলে ধরেছেন।

এছাড়া যারা যারা আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনের পক্ষে অথবা শিক্ষার্থীদের বিপক্ষে কথা বলছে, তাদেরকে চিনে রাখতেও বলেছেন অভিনেত্রী।

থ্রেডে প্রভা লেখেন, ‘যারা অন্যায় দেখে চুপ আছে, তাদেরকে আপনি এক ধরনের কাওয়ার্ড বলতে পারেন। কিন্তু এখানে আরো অনেক ব্যাপার আছে। কিন্তু যারা লীগের পক্ষে অথবা স্টুডেন্ট-এর বিপক্ষে কথা বলছে, তাদেরকে চিনে রাখুন। এরা সুবিধাবাদী, স্বার্থপর এবং নিম্নমানের মানুষ। এদের কখনো বিশ্বাস করবেন না। নিজের স্বার্থের জন্য এরা মানুষের ক্ষতি করতে দ্বিতীয়বার চিন্তা করবে না।’

শুধু প্রভা নয়, ইতোমধ্যে উল্লেখযোগ্য হারে অভিনয়শিল্পী, গায়ক-গায়িকা শিক্ষার্থীদের চলমান আন্দোলনকে সমর্থন জানিয়েছেন। পাশাপাশি শিক্ষার্থীসহ অসংখ্য মানুষকে হত্যা এবং ধরপাকড়ের তীব্র নিন্দাও জানিয়েছেন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়