Monday, August 26

কানাইঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গিয়াস উদ্দিন আর নেই


নিজস্ব প্রতিবেদক ::

কানাইঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন আর নেই (ইন্নানিল্লাহি......রাজিউন)।

সোমবার(২৬ আগস্ট) ভোর ৫টায় চিকিৎসাধীন অবস্থায় সিলেটের রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। । মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৪৫) বছর।  তিনি স্ত্রী, দুই শিশু মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

হাসপাতাল থেকে সাবেক ছাত্রনেতা গিয়াস উদ্দিনের লাশ তার নিজ বাড়ি কানাইঘাট পৌরসভার শ্রীপুর গ্রামে নিয়ে আসার পর আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ এলাকার শত শত মানুষ তাকে একনজর দেখার জন্য বাড়িতে ভীড় জমান। এ সময় দলের অনেক নেতাকর্মী তার লাশ দেখে কান্নায় ভেঙে পড়তে দেখা গেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে লিভার সিরোসিস রোগে ভোগছিলেন গিয়াস উদ্দিন। কয়েকবার তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যাওয়া হয়। সর্বশেষ গত সপ্তাহে ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশে আসার পর আবারো গুরুতর অসুস্থ হয়ে পড়লে ২২ আগস্ট তাকে রাগীব রাবেয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে আইসিইউতে ভর্তি ছিলেন তিনি। সোমবার (২৬ আগস্ট)  ভোর রাত ৫টার দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন সাবেক ছাত্রনেতা গিয়াস উদ্দিন।

জানা যায়, দীর্ঘদিন কানাইঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন গিয়াস উদ্দিন। বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন তিনি। পাশাপাশি তিনি রূপালী ব্যাংক পিএলসি, কানাইঘাট শাখার জুনিয়র অফিসার পদে কর্মরত ছিলেন। সোমবার বাদ আসর স্থানীয় শিবনগর দারুল কুরআন মাদ্রাসা মাঠে গিয়াস উদ্দিনের জানাজা’র নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও এলাকার হাজারো মানুষ শরীক হন। পরে তার লাশ শ্রীপুর পঞ্চায়েত কবরস্থানে দাফন করা হয়।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়