Friday, August 9

কানাইঘাটে থানায় ফিরছে পুলিশ, শুরু হয়েছে কার্যক্রম



নিজস্ব প্রতিবেদক ::

সিলেটের কানাইঘাট থানায় কর্মস্থলে ফিরে আসছেন পুলিশ সদস্যরা। গত বৃহস্পতিবার(৮ আগস্ট)  রাতে থানায় কর্মস্থলে ফেরেন অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার সহ আরো বেশ কয়েকজন পুলিশের কর্মকর্তা ও সদস্যরা।

শুক্রবার সারাদিন থানায় অফিস করেন, অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার। এ সময় বেশ কয়েকজন থানায় এসে পুলিশী সেবা নেন এবং থানার দৈনন্দিন কার্যক্রম স্বাভাবিক রাখতে দু’এক দিনের মধ্যে কর্মস্থলে নিরাপদে থাকা পুলিশ সদস্যরা কর্মস্থলে যোগদান করবেন বলে থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জানান।

এছাড়াও থানার সার্বিক নিরাপত্তার জন্য সার্বক্ষণিকভাবে সেনাবাহিনীর সদস্যরা ও আনসার ভিডিপি’র সদস্যদের দায়িত্ব পালন করতে দেখা গেছে।

উল্লেখ্য, গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতন হলে নিরাপত্তাজনীত কারণে কানাইঘাট থানা থেকে অধিকাংশ পুলিশ সদস্য নিরাপদে অন্যত্র সরে যান। ৬ আগস্ট মঙ্গলবার রাতে থানায় ঢুকে দুষ্কৃতিকারীরা পুলিশের বেশকিছু মোটরসাইকেল, ও জব্দকৃত সিএনজি, পিকআপ, ব্যাটারিচালিত রিক্সা এবং ব্যাটারি লুট করে নিয়ে যায়। এরপরই থানা পুলিশ শূন্য হয়ে পড়ে।

পরবর্তীতে পুলিশের নতুন মহাপরিচালক ময়নুল ইসলাম সারাদেশের পুলিশকে স্ব স্ব কর্মস্থলে যোগদান করার জন্য নির্দেশ প্রদান করলে  শুক্রবার(৯ আগস্ট)  থেকে কানাইঘাট থানা পুলিশ কর্মস্থলে আসতে শুরু করেন। থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে থানা পুলিশকে সহযোগিতা করার জন্য রাজনৈতিক মহল সহ সকলের সহযোগিতা করেছেন। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়