Friday, August 2

কানাইঘাটে জাতীয় শোক দিবস উপলক্ষে মস্তাক আহমদ পলাশের খাদ্য সামগ্রী বিতরণ


নিজস্ব প্রতিবেদক :

কানাইঘাটে জাতীয় শোক দিবস উপলক্ষে হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ। 

শুক্রবার(২ আগস্ট) সকাল ১১টায় উপজেলার সাতবাঁক ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সাতবাঁক ইউনিয়নের পক্ষ থেকে এ কর্মসূচী গ্রহণ করা হয়। 

ইউপি চেয়ারম্যান আবু তাইয়ীব শামীমের সভাপতিত্বে ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-সহকারী কৃষি কর্মকর্তা আবুল হারিছের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি’র বক্তব্য দেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান  মস্তাক আহমদ পলাশ। 

বিশেষ অতিথি’র বক্তব্য দেন ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুন নুর, ইউপি সদস্য হারিছ উদ্দিন নোমানী, প্রবাসী সয়ফুল আহমদ ও এখলাছ উদ্দিন। 

শোক দিবসের খাদ্য বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে মস্তাক আহমদ পলাল ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকদের বুলেটের আঘাতে যারা শাহাদাৎ বরণ করেছিলেন তাদের রুহের মাগফিরাত কামনা করে বলেন, স্বপরিবারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সেদিন ঘাতকেরা নির্মম ভাবে হত্যা করে বাংলাদেশকে দাবিয়ে রাখতে চেয়েছিল। কিন্তু ঘাতকদের সেই স্বপ্ন পুরণ হয়নি। জননেত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র রুখে দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে আজও লড়াই করে যাচ্ছেন।'


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়