Monday, July 1

কানাইঘাট-দরবস্ত-শাহবাগ সড়ক মেরামতে ৪২ কোটি টাকা বরাদ্দ


নিজস্ব প্রতিবেদক ::

দু’দফা বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেটের কানাইঘাট-দরবস্ত-শাহবাগ সড়কের ক্ষতিগ্রস্ত অংশ মেরামতের জন্য সড়ক ও জনপথের পক্ষ থেকে ৪২ কোটি ৫১ লক্ষ ৪২ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে। 

সম্প্রতি দু’দফা বন্যায় সড়কটির বিভিন্ন অংশ ভেঙে গিয়ে ও পিচ উঠে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। বন্যার সার্বিক ক্ষয়ক্ষতির চিত্র তুলে ধরে মহান জাতীয় সংসদে উত্থাপন করেন সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সাংসদ মাওলানা হুছামুদ্দীন চৌধুরী।

জনগুরুত্বপূর্ণ কানাইঘাট-দরবস্ত-শাহবাগ সড়কের ক্ষতিগ্রস্ত অংশ মেরামতের জন্য সড়ক ও জনপথের পক্ষ থেকে গত রবিবার এক পত্রের মাধ্যমে প্রায় সাড়ে ৪২ কোটি বরাদ্দ দেয়া হয়েছে। 

অর্থ বরাদ্দের বিষয়টি স্বীকার করে সাংসদ হুছামুদ্দীন চৌধুরী বলেন, দু’দফা বন্যায় তার নির্বাচনী আসন কানাইঘাট ও জকিগঞ্জে রাস্তা-ঘাট, বাড়ি-ঘর ও সুরমা, কুশিয়ারা ডাইকের ব্যাপক ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে। 

বিশেষ করে দীর্ঘদিন থেকে জরাজীর্ণ কানাইঘাট গাজী বোরহান উদ্দিন সড়কের উন্নয়ন এবং বন্যায় ক্ষতিগ্রস্ত কানাইঘাট-দরবস্ত-শাহবাগ সড়ক সহ অন্যান্য গ্রামীণ অঞ্চলের প্রধান প্রধান রাস্তার মেরামত কাজ দ্রুত শুরু করার জন্য সরকারের সংশ্লিষ্ট দপ্তর সহ মহান জাতীয় সংসদে বার বার এ নিয়ে তিনি বক্তব্য রেখেছেন।  


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়