Sunday, July 14

কানাইঘাটে সপ্তম শ্রেণির শিক্ষার্থীর আ ত্ম হ ত্যা


নিজস্ব প্রতিবেদক ::

সিলেটের কানাইঘাট উপজেলায় খালেদ আহমদ (১৩) নামে সপ্তম শ্রেণির স্কুল শিক্ষার্থী ঘরের তীরের সাথে রশি প্যাঁচিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে। 

ঘটনাটি ঘটেছে রবিবার(১৪ জুলাই) বিকেল ৫টার দিকে কানাইঘাট সদর ইউনিয়নের গৌরিপুর গ্রামে। নিহত খালেদ আহমদ (১৩) গৌরিপুর গ্রামের কুয়েত প্রবাসী আব্দুল আহাদের একমাত্র পুত্র এবং পৌরসভার আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার স্কুল ছুটির পর খালেদ আহমদ তার মা সুমি বেগমের সাথে বিকেলে বাড়িতে যায়। সোয়া ৫টার দিকে খালেদ আহমদকে খাওয়ার জন্য মা ও তার দাদি খোঁজাখুজি করার একপর্যায়ে বসত ঘরের ফটিক রুমে গিয়ে খালেদ আহমদকে তীরের রশির সাথে ঝুলে থাকতে দেখেন। সাথে সাথে পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থায় রশি কেঁটে খালেদ আহমদকে দ্রুত কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে শিক্ষার্থী খালেদ আহমদকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ হাসপাতালে গিয়ে নিহতের সুরতহাল রিপোর্ট শেষে তার লাশ থানায় নিয়ে আসেন। লাশ ময়না তদন্তের জন্য সিওমেক হাসপাতালে প্রেরন করার প্রস্তুতি নিচ্ছে পুলিশ। তবে কি কারনে সপ্তম শ্রেণির ছাত্র খালেদ আহমদ আত্মহত্যা করেছে তার সঠিক কারন জানা যায়নি।

থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, স্কুল শিক্ষার্থী খালেদ আহমদ আত্মহত্যা করার সংবাদ পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার লাশ পুলিশের হেফাজতে আনা হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য সিওমেক হাসপাতালে প্রেরণ করার প্রস্তুতি চলছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

স্কুল শিক্ষার্থী খালেদ আহমদের এমন মর্মান্তিক মৃত্যুতে তার মা সুমি বেগম বার বার মুর্চা যাচ্ছেন। পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনদের কান্নায় ভেঙে পড়তে দেখা গেছে।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়