Wednesday, July 17

দুই মোটরসাইকেলের সংঘর্ষ: কানাইঘাটের ২ কিশোর নিহত


কানাইঘাট নিউজ ডেস্ক :

সিলেটের জকিগঞ্জে দুটি মোটরসাইকেলের ধাক্কায় দুই আরোহী কিশোর নিহত হয়েছে। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো দুজন।

দুর্ঘটনাটি মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে জকিগঞ্জ-সিলেট সড়কের মানিকপুর ইউপির কালিগঞ্জ বাল্লাহ এলাকায় ঘটে।

নিহত দুই কিশোর হলো, সিলেটের কানাইঘাট উপজেলার দিঘীরপার পূর্ব ইউনিয়নের দর্পনগর পূ্র্ব খরচটি গ্রামের আব্দুস সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (১৬) ও একই ইউনিয়নের মানিকপুর গ্রামের এবাদুর রাহমানের ছেলে মারজান আহমদ (১৭)।

দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন কানাইঘাট উপজেলার দর্পনগর পশ্চিম গ্রামের আশিক আহমেদের ছেলে সৌরভ আহমদ (১৯) ও জকিগঞ্জের সুলতানপুর ইউপির সুলতানপুর গ্রামের ময়নুল ইসলামের ছেলে শুভ আহমদ (২২)। তারা দুজন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রের বরাতে পুলিশ জানায়, ঘটনার সময় একটি মোটরসাইকেলে তিন কিশোর জকিগঞ্জ থেকে কানাইঘাটের দিকে যাচ্ছিলেন এবং শুভ নামের আরেক মোটরসাইকেল আরোহী বাল্লা গ্রামের রাস্তা থেকে মূল সড়কে ওঠলে দুটি মোটরসাইকেলের ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠান। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীর ও মারজানকে মৃত ঘোষণা করেন।

জকিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুকান্ত চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, দুটি মোটরসাইকেলের ধাক্কায় দুই কিশোরসহ চারজন আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পর জাহাঙ্গীর ও মারজান নামের আরোহী দুই কিশোরকে মৃত ঘোষণা করা হয়। আহত আরো দুজন চিকিৎসাধীন রয়েছেন। তিনি আরও জানান, শুভ নামের আরোহী মোটরসাইকেল নিয়ে গ্রামের রাস্তা থেকে মূল সড়কে ওঠেন। তখন কানাইঘাটগামী মোটরসাইকেলের ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে। এতে দুটি মোটরসাইকেলের আরোহীরা ছিটকে পড়ে আহত হন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।




শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়