Friday, June 21

কানাইঘাটে বন্যার্তদের মধ্যে অচীনপুরী ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ


কানাইঘাট নিউজ ডেস্ক :

জান থেকে নেমে আসা টানা পাহাড়ি ঢল ও অতিবৃষ্টিতে কানাইঘাটের বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে।  

বন্যার্ত মানুষের সহায়তায় সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনও এগিয়ে এসেছে। পানিবন্দি মানুষের পাশে রয়েছে অচিনপুরী ফাউন্ডেশনে। সমাজসেবী এ সংগঠনের পক্ষে ৯নং রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক কার্যনির্বাহী সদস্য  মো.আলী আকবর চৌধুরী কোহিনূর তালবাড়ী জামেয়া ইউসুফিয়া ফাঝিল মাদ্রাসায় অবস্থিত  আশ্রয় কেন্দ্রে ৩১পরিবারের ১৫৫জন সদস্যদের মাঝে ত্রাণ নিয়ে বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর কেন্দ্রীয় কার্য নির্বাহী সদস্য জাতিয় দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার স্টাফ রিপোর্টার মুফিজুর  রহমান নাহিদ,  কাছাছ চৌধুরী, মাসুদ,ইসমাইল আলী,হামযা, মাসুম  সাফওয়ান ও কাফেলা অচিনপুরী টিম প্রমুখ।

মো. আলী আকবর চৌধুরী কোহিনূর জানান, অর্থ সম্পদের চাইতে সমাজ সেবামূলক কার্যক্রমের প্রতি তার আকর্ষণ বেশি। আজকের এই দিনে অসহায়দের পাশে থাকতে পারায় তিনি অনেক খুশি। ভবিষ্যতে ও তিনি সাধারণ মানুষের পাশে থাকতে চান।

পাশাপাশি অচিনপুরী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. জহিরুল ইসলাম অচিনপুরী ত্রাণ দিয়ে সহযোগিতা করায় অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান এবং তিনি আশা করেন আগামীতে ও সুখে দুঃখে ডা. জহিরুল ইসলাম অচিনপুরী এভাবে অসহায়দের পাশে থাকবেন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়