Sunday, February 25

কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন শামীম


নিজস্ব প্রতিবেদক ::

জাতীয় নির্বাচন রেশ কাটতে না কাটতেই হাওয়া বইতে শুরু হয়েছে কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনের। নির্বাচনের সম্ভাব্য তারিখ ঘোষণা হওয়ায় উপজেলা নির্বাচনকে ঘিরে প্রার্থীদের মধ্যে দৌড় ঝাপ শুরু হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে সিলেটের একটি অভিজাত রেস্টুরেন্টে এলাকার সুধীজনদের সাথে এক মতবিনিময় সভায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করে দোয়া ও সমর্থন কামনা করেন লন্ডন মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ও কানাইঘাট ওয়েলফেয়ার ট্রাস্ট, ইউকের সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদ।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন গাছবাড়ী আইডিয়্যাল কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মতিন।

এসময় বক্তব্য দেন সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, কানাইঘাট সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর শাব্বির আহমদ, সিনিয়র আইনজীবী আব্দুছ ছাত্তার, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড.একে আব্দুল মোমেনের ব্যক্তিগত সহকারি শফিউল আলম জুয়েল, আওয়ামী লীগ নেতা জালাল আহমদ, আব্দুল মুছব্বির, সায়েম আহমদ, ব্যাংকার বদরুল ইসলাম, শাহনেওয়াজ খসরু, তুহেল আহমদ, এনাম উদ্দিন, হুমায়ুন আজাদ,শহিদুল ইসলাম ফয়ছল,আবুল হোসেন,যুবলীগ নেতা সোহেল আহমদ, জেলা যুবলীগ নেতা হামজা হেলাল ,আবুল কাসেম চৌধুরী,গাছবাড়ি সমাজ কল্যাণ যুব সমিতির সভাপতি এনামুল হক. মহানগর যুবলীগের আইন বিষয়ক সম্পাদক সারোয়ার মাহমুদ প্রমুখ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়