Thursday, November 9

সিলেটে আধুনিক কাগজের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক::

সিলেটের অন্যতম জনপ্রিয় ব্যতিক্রমী গণমাধ্যম আধুনিক কাগজের জেলা প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ নভেম্বর) সিলেট মহানগরীর একটি অভিজাত হোটেলে এ প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

প্রধান অতিথির বক্তব্যে নাসির উদ্দিন খান বলেন, প্রধানমন্ত্রী যে স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখেন তা বাস্তবায়ন করতে হলে আমাদেরকে প্রতিটি সেক্টরে স্মার্ট চিন্তা করতে হবে, স্মার্ট হতে হবে, তথ্য প্রযুক্তির প্রয়োগ ঘটাতে হবে।

তিনি আধুনিক কাগজের সংশ্লিষ্টদের সাধুবাদ জানিয়ে বলেন, সাংবাদিকরা এই সমাজের দর্পণ। সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন।

তিনি আরো বলেন, আমি আশা করি আপনারা সমাজের সাধারণ মানুষের কথা তুলে ধরবেন, সরকারের সমালোচনার পাশাপাশি সরকারের ভালো কাজগুলোও তুলে ধরবেন। আমাদের কাজের গঠনমূলক সমালোচনা করবেন, সাথে জনবান্ধব কাজগুলোও তুলে ধরবেন।

অ্যাডভোকেট নাসির উদ্দিন খান আধুনিক কাগজের সাফল্য কামনা করে বলেন, আমি আশা করি আধুনিক কাগজ সিলেটের স্মার্ট পাঠকের হৃদয়ে জায়গা করে নেবে।

আধুনিক কাগজের প্রকাশক সাঈদ চৌধুরী টিপুর সভাপতিত্বে ও মাল্টিমিডিয়া ইনচার্জ জয়ন্ত কুমার দাসের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রচারণা সম্পাদক এডভোকেট আব্বাস আহমেদ ও যুক্তরাজ্য যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আবদুল মোমিন।

প্রতিনিধি সম্মেলনে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, আধুনিক কাগজের সম্পাদক মঈন উদ্দিন। তিনি তার বক্তব্যে আধুনিক কাগজের স্বপ্ন ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন এবং সকলের কাছে সহযোগিতা ও দোয়া কামনা করেন।

প্রতিনিধি সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন আধুনিক কাগজের মফস্বল সম্পাদক মেহেদী হাসান।

এছাড়াও প্রতিনিধি সম্মেলনে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন আধুনিক কাগজের অনলাইন সম্পাদক এসএম সুজন, ম্যানেজমেন্ট ইনচার্জ মিঠু দাস জয়, প্রধান প্রতিবেদক জিকরুল ইসলাম, সিনিয়র রিপোর্টার রাশেদুল হোসেন সোয়েব, মাল্টিমিডিয়া ইনচার্জ জয়ন্ত কুমার দাস, সহকারী মাল্টিমিডিয়া ইনচার্জ আহমদ সবুজ, স্টাফ রিপোর্টার মাহবুবুল করিম তুহিন, আইটি অ্যানালিস্ট জাহাঙ্গীর আলম।

এছাড়াও প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ প্রতিনিধি ফখর উদ্দিন, কানাইঘাট প্রতিনিধি আব্দুল্লাহ আল মাহমুদ, গোলাপগঞ্জ প্রতিনিধি মো. আব্দুল আজিজ, ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি আবুল ফয়েজ খান কামাল, দক্ষিণ সুরমা প্রতিনিধি এস এম ফাহিম, ওসমানীনগর প্রতিনিধি জুবেল আহমদ, বিয়ানীবাজার প্রতিনিধি ফাইম আহমদ তাসিম, বিশ্বনাথ প্রতিনিধি শুকরান আহমদ রানা প্রমুখ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়