Sunday, November 5

কানাইঘাটে সহকারী শিক্ষক সমিতির নেতৃত্বে নিহার ও হারুন


নিজস্ব প্রতিবেদক:

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও অত্যন্ত আনন্দঘন পরিবেশে সুন্দর ও সুষ্ঠুভাবে সিলেটের কানাইঘাটে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ০৫ নভেম্বর) সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত পৌর শহরের ডালাইচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।


নির্বাচনে দুটি প্যানেলে ৪ জন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।


ভোটগণনা শেষে প্রিজাইডিং অফিসার সাখাওয়াৎ হোসেন শিবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিহার রঞ্জন বর্ধনকে সভাপতি পদে ও সর্দারিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হারুন আহমদকে সাধারণ সম্পাদক পদে বিজয়ী ঘোষণা করেন। এবং একই সঙ্গে নিহার-হারুন-আজির প্যানেলের প্রতিদ্বন্দ্বিতাকারী বিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজির উদ্দিনকে  সাংগঠনিক ও খুলুরমাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুজাম উদ্দিনকে কোষাধ‌্যক্ষ পদে বিজয়ী ঘোষণা করা হয়। 

 

নির্বাচনে মোট ৮৯ জন ভোটারের মধ্যে ৮৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।  সভাপতি পদে নিহার রঞ্জন র্বধন পেয়েছেন ৫৬ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো: আবু ছিদ্দিক পেয়েছেন ৩১ ভোট। সাধারণ সম্পাদক পদে হারুন আহমদ পেয়েছেন ৭১ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফয়ছল আহমদ পেয়েছেন ১৮ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে আজির উদ্দিন পেয়েছেন ৬৮ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আশরাফুল আম্বিয়া পেয়েছেন ২১ ভোট। এছাড়াও কোষাধ‌্যক্ষ পদে একই প‌্যানেল থেকে সুজাম উদ্দিন নির্বাচিত হয়েছেন।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়