Wednesday, November 1

কানাইঘাটে টাস্কফোর্সের অভিযান ৪১৪ কেজি ভারতীয় শুটকি নিলামে বিক্রি


নিজস্ব প্রতিবেদক :: 

সিলেটের কানাইঘাটে চোরাচালান বিরোধী টাস্কফোর্সের অভিযান চালিয়ে ৪১৪ কেজি ভারতীয় চিংড়ি শুটকি আটক করা হয়েছে। গতকাল বুধবার দুপুর ১২টায় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ এর নেতৃত্বে চোরাচালান বিরোধী টাস্কফোর্সের অভিযান চালানো হয়।

এ সময় উপজেলার সাতবাঁক ইউনিয়নের নয়ামাটি বাংলাবাজার পাকা সড়কে অভিযান চলাকালে ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা টাটা পিকআপ ভর্তি ভারতীয় শুটকির গাড়ী ফেলে রেখে চোরাকারবারী সাতবাঁক ইউপির নয়ামাটি গ্রামে তৈয়ব আলীর পুত্র ইসমাইল আলী ও গাড়ীর চালক পালিয়ে যায়। পরে পিকআপ সহ পাটের সাড়ে ১১ বস্তা ভর্তি ভারতীয় চিংড়ি শুটকি উদ্ধার করে উপজেলা ভূমি অফিসে নিয়ে আসা হয়। সেখানে তামাবিল স্থল শুল্ক স্টেশনের দু’জন কর্মকর্তা, বিজিবি ও থানা পুলিশের উপস্থিতিতে আটককৃত শুটকি প্রকাশ্যে নিলামে ৭২ হাজার ২শ টাকা বিক্রি করা হয়।

আটককৃত পিকআপ গাড়ী জব্দ করার পর গাড়ী চালক ভূমি অফিসে উপস্থিত হয়ে ভবিষ্যতে কখনো চোরাচালান পণ্য পরিবহন করবে না মর্মে মুসলেকা দিলে জব্দকৃত গাড়ী সহ তাকে ছেড়ে দেন উপজেলা ভূমি কর্মকর্তা।

উপজেলা সহকারি কমিশনার ভূমি ফয়সাল আহমদ জানিয়েছেন চোরাচালান বিরোধী টাস্কফোর্সের অংশ হিসেবে এ অভিযান চালানো হয়। অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়