Thursday, October 12

কানাইঘাট থানা পুলিশের পৃথক অভিযানে জাল নোট ও চোরাই মহিষ সহ গ্রেফতার ২


নিজস্ব প্রতিবেদক :

কানাইঘাটে পৃথক অভিযান চালিয়ে ৭ হাজার টাকার জালনোট সহ একজনকে গ্রেফতার এবং চোরাই মহিষ উদ্ধার সহ চোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

এক প্রেসবিজ্ঞপ্তিতে থানার মিডিয়া অফিসার এস.আই দেবাশীষ শর্ম্মা জানান, গত বুধবার বিকেল ৪টার দিকে কানাইঘাট বাজারের হেলাল আহমদের মোদী দোকানে উপজেলার সোনাতনপুঞ্জি গ্রামের ফয়েজ আহমদের ছেলে নাজিম উদ্দিন (২১) নামে এক যুবক কোমল পানীয় পান করে দোকানীকে ৫’শ টাকার একটি নোট দেন। 

দোকানদার হেলাল আহমদ ঐ ৫’শ টাকার নোট জাল সন্দেহ করে কৌশলে থানায় সংবাদ দেন। তাৎক্ষণিক থানার এস.আই মুহাম্মদ নঈম উদ্দিন একদল পুলিশ নিয়ে ঐ দোকানে গিয়ে নাজিম উদ্দিনকে আটক করে তার দেহ তল্লাশী করে ৫’শ টাকার ১৪টি একই নাম্বারের জাল নোট উদ্ধার করেন। 

এ ঘটনায় নাজিম উদ্দিনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে থানা মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে গত ৭ অক্টোর কানাইঘাটের উন্দ্রাকান্দি পশ্চিম হাওরে মহিষের বাতান থেকে সর্দারমাটি গ্রামের মৃত মোহাম্মদ আলীর পুত্র আবুল কালামের চুরি হয়ে যাওয়া ১টি মহিষ থানা পুলিশ উদ্ধার করেছে। গত বুধবার গভীর রাতে পাশর্^বর্তী জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়ন পরিষদের মাঠ থেকে চোরাই যাওয়া মহিষ উদ্ধার ও মহিষ চোর কানাইঘাটের হারাতৈল কাদিরগ্রাম গ্রামের মৃত মুদাচ্ছির আলীর পুত্র রেজওয়ান আহমদ (৩৮) কে অভিযান চালিয়ে থানার এস.আই পীযূষ চন্দ্র সিংহ গ্রেফতার করেন। মহিষচোর রেজওয়ান আহমদের বিরুদ্ধে মহিষের মালিক আবুল কালাম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ধৃত আসামীদের থানা পুলিশের মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।  

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়