Tuesday, October 24

কানাইঘাটে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ


নিজস্ব প্রতিবেদক:

সিলেটের কানাইঘাটে ২০২৩ সালের এসএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও কুইজ  প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেছে কানাইঘাট স্টুডেন্ট অর্গানাইজেশন। 

মঙ্গলবার (২৪ অক্টোবর) বিকেল ৩টায় কানাইঘাট প্রেসক্লাব হলরুমে সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী। 

সংগঠনের উপদেষ্টা তরুণ সংগঠক মহি উদ্দিন জাবের-এর সভাপতিত্বে এবং কোষাধ্যক্ষ হাফিজ মিজান আহমদ-এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন শেকড় সন্ধানী লেখক কবি সরওয়ার ফারুকী,কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক রম্য লেখক মাহবুবুর রশিদ,সদস্য হাফিজ আহমদ সুজন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ইমরান আহমদ, সেক্রেটারি আবুল কালাম আজাদ, সাহিত্য ও প্রচার সম্পাদক কেএম রাহাত। 

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আশিক উদ্দিন চৌধুরী বলেন,‘যারা ভালোভাবে লেখাপড়া করে জ্ঞানার্জন করে তাঁরা সবজায়গায় সফল হয়। আমি তোমাদের অনুরোধ করবো,পড়ালেখার মাধ্যমে আগে নিজেদের যোগ্য করে গড়ে তোল,এরপর না হয় রাজনীতি কর অথবা যার যার মতো জীবন পরিচালনা  করো।’ এসময় তিনি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন করায় কানাইঘাট স্টুডেন্ট অর্গানাইজেশনের প্রতি কৃতজ্ঞতা জানান এবং তার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠান শেষে সংগঠনের পক্ষ থেকে এসএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সম্মাননা স্বরুপ ক্রেস্ট প্রদান এবং কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়