Monday, October 2

সুহাদা ও মেহদীর অষ্টম মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক ::

সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশের সহধর্মিনী সুহাদা বেগম ও ছোট ছেলে মেহদী হাসানের অষ্টম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। 

সোমবার(২ অক্টোবর)  সুহাদা-মেহদী স্মৃতি পরিষদের উদ্যেগে দিনব্যাপী নানা কর্মসূচী গ্রহণ করা হয়। এরমধ্যে পবিত্র যোহরের নামাজের পর কানাইঘাট পৌরসভার দলইমাটি জামে মসজিদে মিলাদ মাহফিল পরবর্তী সুহাদা বেগম ও মেহদী হাসানের কবর জিয়ারত করা হয়। 


এ সময় আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ ছাড়াও উপস্থিত ছিলেন কানাইঘাট পৌরসভার মেয়র, উপজেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সহ-সভাপতি জামাল উদ্দিন, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ, সহ-সাধারণ সম্পাদক মুমিন রশিদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য ইকবাল আহমদ সহ উপস্থিত ছিলেন মরহুমা সুহাদা বেগমের ভাই বিশিষ্ট ব্যবসায়ী কামাল উদ্দিন, মস্তাক আহমদ পলাশের বড় ছেলে মুস্তাফিজ পলাশ মুমিন সহ স্বজনেরা। এদিকে একই সময়ে সুহাদা-মেহদী স্মৃতি পরিষদের উদ্যেগে  সিলেট নগরীর শাহী ঈদগাঁহস্থ হাজারীবাগ জামে মসজিদে মিলাদ মাহফিল ও সিন্নি বিতরণ করা হয়। 

এছাড়াও কানাইঘাট উপজেলার সাতবাঁক ইউপির রহিমিয়া আলিম মাদ্রাসার উদ্যেগে মাদ্রাসা মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

উল্লেখ্য ২০১৫ সালের ২ অক্টোবর মস্তাক আহমদ পলাশ স্বপরিবারে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে আউশকান্দিতে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা স্বীকার হন। এতে ঘটনাস্থলে মস্তাক আহমদ পলাশের সহধর্মিনী সুহাদা বেগম ও তার ছোট ছেলে মেহদী হাসানের মৃত্যু হয়। ঐদিন আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ গুরুত্বর আহত হয়েছিলেন। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়