Friday, October 13

কানাইঘাটে বিএনপির কর্মী সভা ও দোয়া মাহফিল


নিজস্ব প্রতিবেদক :

কানাইঘাট উপজেলার ৬নং সদর ইউনিয়ন বিএনপির উদ্যোগে কর্মী সভা ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে ও রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সন্ধ্যা ৭টায়  স্থানীয় ইটখলা নয়াবাজারে সদর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ-দোয়া মাহফিলের আয়োজন করেন।

সদর ইউনিয়ন বিএনপির সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে এবং উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আর এ বাবলু ও সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিনের যৌথ সঞ্চালনায়  সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া সভার প্রথমেই স্বাগত বক্তব্য দেন সদর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সিদ্দিকুর রহমান পাপলু।



কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইকবাল আহমদ, কানাইঘাট উপজেলা বিএনপির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মামুন রশিদ মামুন,উপজেলা বিএনপির সহ-সভাপতি ডা: ইয়াকুব,

আলমাছ উদ্দিন চৌধুরী,হাজী জসিম উদ্দিন,আব্দুল হান্নান,উপজেলা বিএনপির উপদেষ্টা কমিটির সদস্য এডভোকেট আব্দুল হান্নান,  পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি রুমান সিদ্দিকী, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাজ উদ্দিন সাজু,সাংগঠনিক সম্পাদক আব্দুল খালিক,দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন। 

কর্মী সভা ও দোয়া মাহফিলে উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শফিক আহমদ, পৌর যুবদলের আহবায়ক রুবেল আহমদ, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মামুন রশিদ,উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক রুহুল ইসলাম,সেচ্ছাসেবক দল নেতা রাজু আহমদ সহ উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

কর্মী সভা শেষে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়