Friday, September 29

কানাইঘাটে ড. আহমদ আল কবিরের মতবিনিময়


নিজস্ব প্রতিবেদক :

সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, সীমান্তিকের চেয়ারম্যান ড. আহমদ আল কবির বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে দেশ আজ সবদিক থেকে এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা দুর্বার গতিতে এগিয়ে যাবে।

তিনি বলেন, বাংলাদেশকে বিশ্ব দরবারে আগামী দিনে নেতৃত্বের আসনে অধিষ্ঠিত করতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৪টায় কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে ও সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন নিয়ে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

দলের বিপুল সংখ্যক নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে মতবিনিময়কালে তিনি আরো বলেন, কানাইঘাট-জকিগঞ্জের মানুষের আশা-আকাঙ্খার প্রতিপালন এবং এ জনপদকে যোগাযোগ, শিক্ষা, চিকিৎসা সহ সকল ক্ষেত্রে এগিয়ে নেওয়ার জন্য সিলেট-৫ আসনে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে কাজ করে যাচ্ছেন। দল তাকে মনোনয়ন দিলে দলের নেতাকর্মী সহ সাধারণ মানুষের আশা-আকাঙ্খা বাস্তবায়নে তিনি নিরলসভাবে কাজ করে যাবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন।

লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান তমিজ উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মীম আল সাহেদের পরিচালনায় মতবিনিময়কালে বক্তব্য রাখেন, দিঘীরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সিলেট বারের আইনজীবি মামুন রশিদ, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সেলিম চৌধুরী, সাবেক জেলা পরিষদ সদস্য সাজনা সুলতানা, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা এম. মামুন উদ্দিন, সীমান্তিকের ভাইস প্রেসিডেন্ট মাজেদ আহমদ চঞ্চল, জেলা যুবলীগের সদস্য হামজা হেলাল, জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক কাউন্সিলর কামরুজ্জামান, কানাইঘাট উপজেলা যুবলীগের আহ্বায়ক এনামুল হক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এস.এম মাহবুবুল আম্বিয়া, গোলাম মস্তফা রাসেল, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মাতাব উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্বাস উদ্দিন, ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ রানা সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়