Thursday, August 17

আ.লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির ফের সদস্য হলেন শামসুজ্জামান বাহার


নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সদস্য পুণরায় মনোনীত হয়েছেন যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা সেখানকার ব্যবসায়ী শামসুজ্জামান বাহার।

আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটি সম্প্রতি অনুমোদন দেয়া হয়। কমিটিতে পুণরায় আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত শামসুজ্জামান বাহারকে সদস্য মনোনীত করা হয়। 

প্রসজ্ঞত যে, ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত কানাইঘাটের বাসিন্দা শামসুজ্জামান বাহার দীর্ঘদিন থেকে যুক্তরাজ্যে রয়েছেন। তিনি সেখানকার বাঙালি কমিউনিটির একজন সফল ব্যবসায়ী এবং আওয়ামী লীগের যুক্তরাজ্য শাখার রাজনীতির সাথে জড়িত।

এছাড়াও যুক্তরাজ্যে অবস্থানরত প্রবাসীদের সংগঠন কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশনের দীর্ঘদিন সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি সেখানকার বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। তার পিতা মরহুম আলহাজ্ব এম.এ রকিব কানাইঘাট উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান ছিলেন। 


এদিকে শামসুজ্জামান বাহার পুণরায় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় কানাইঘাট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়