Monday, July 17

কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র কমিটি গঠন


নিজস্ব প্রতিবেদক :

যুক্তরাজ্যে বসবাসরত কানাইঘাটবাসীর প্রিয় সংগঠন কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র নতুন কমিটি গঠন করা হয়েছে।

গত রবিবার (১৬ জুলাই) স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় লন্ডন সিটির একটি অভিজাত রেস্টুরেন্টে কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র নতুন কমিটি গঠন উপলক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের সাবেক এবং বর্তমান কমিটির নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক যুক্তরাজ্যে বসবাসরত কানাইঘাটের নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ফারুক আহমদের সভাপতিত্বে ও কামাল উদ্দিনের পরিচালনায় সভায় সর্ব সম্মতিক্রমে এস.এম চৌধুরী সুহেলকে সভাপতি, কামাল উদ্দিনকে সাধারণ সম্পাদক, ফাহাদ আহমেদকে কোষাধ্যক্ষ, মোস্তফা কামালকে সাংগঠনিক সম্পাদক করে কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র আংশিক কমিটি ঘোষণা করা হয়। পরে নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন বলে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ফারুক আহমদ জানিয়েছেন।

সভায় উপস্থিত থেকে নির্বাচনের সার্বিক কার্যক্রম পর্যবেক্ষণ করেন, সংগঠনের শুরু থেকে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্বপালনকারী যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা সামছুজ্জামান বাহার, নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী, খালিকুজ্জামান বুলবুল, জামাল মোস্তফা, ইকবাল হোসাইন, শামীম আহমদ শ্যামল, কামাল উদ্দিন, আতাউর রহমান, রিয়াজ উদ্দিন, মঈনুল হোসাইন, মাহতাব উদ্দিন, নুরুল হুদা, সারোয়ার কবির, দিলদার হোসেন শামীম সহ অসংখ্য নেতৃবৃন্দ।

নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ যুক্তরাজ্যে বসবাসরত কানাইঘাটবাসীর প্রত্যাশা পূরণ সহ জন্মভূমি কানাইঘাটের আর্থসামাজিক উন্নয়ন সহ সকল দুর্যোগ মুহুর্তে অতীতের মতো সংগঠনের পক্ষ থেকে সকল মানবিক কার্যক্রম পরিচালনায় প্রত্যয় ব্যক্ত করেন এবং সকলের সহযোগিতা কামনা করেন।

এদিকে কানাইঘাটবাসীর প্রিয় সংগঠন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এম.এ হান্নান, বর্তমান সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদসহ নেতৃবৃন্দ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়