Wednesday, January 26

কানাইঘাটে বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


কানাইঘাট নিউজ ডেস্ক :


কানাইঘাট উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর উদ্যোগে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। 

মঙ্গলবার সন্ধ্যা ৭টায় কানাইঘাট পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে বর্তমান করোনা পরিস্থিতির কারণে অত্যন্ত সীমিত আকারে কেক কেটে সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।  

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কানাইঘাট উপজেলা শাখার সভাপতি ও বিশিষ্ট রাজনীতিবিদ হাজী শরীফ উদ্দিন,সহ-সভাপতি মাস্টার মিলন কান্তি দাস,আখতার ফারুক,মাস্টার দেলোয়ার চৌধুরী,কৃষকলীগ যুগ্ম আহবায়ক হারিছ উদ্দিন,আজিজুল হক বাবর,সুকান্ত চক্রবর্তী,হুমায়ুন কবির তারেক,মাহবুবুল কিবরিয়া,আফজাল হোসেন রিজভী,হারিছ উদ্দিন,হাফিজ মোঃ শহরউল্লাহ প্রমুখ।

কেক কাটার পূর্বে এক সংক্ষিপ্ত বক্তব্যে সংগঠনটির উপজেলা সভাপতি জনাব শরীফ উদ্দিন বলেন,"মহান স্বাধীনতার স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে গণমানুষের ঘরে ঘরে পৌছে দেওয়ার অভিপ্রায় নিয়ে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যাত্রা শুরু হয়। সুদীর্ঘ ২০ বছর ধরে  সংগঠনটি বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আমরা কানাইঘাট উপজেলা শাখার নেতৃবৃন্দও সংগঠনটির নীতি ও আদর্শ যথাযথভাবে অনুসরন করে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছি"।


সহসভাপতি শিক্ষক ও কবি মিলন কান্তি দাস বলেন,"বঙ্গবন্ধু আমাদের মহান নেতা।বঙ্গবন্ধুর চেতনা ও আদর্শকে আমাদের নতুন প্রজন্মের কাছে আমাদের সবাইকে পৌছিয়ে দিতে হবে।এটা প্রতিটি দেশপ্রেমিক সুনাগরিকের দায়িত্ব"।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়