Monday, January 11

কানাইঘাটে উপজেলা ও পৌর কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক :

সিলেটের কানাইঘাট উপজেলা ও পৌর কৃষকলীগের এক বর্ধিত সভা আজ রবিবার (১০ জানুয়ারি) বেলা ৩টায় পৌরশহরস্থ আল-রিয়াদ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল আহাদের সভাপতিত্বে ও পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক হারিছ উদ্দিনের পরিচালনায় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা কৃষকলীগের সভাপতি শাহ নিজাম উদ্দিন বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। দেশের উন্নয়নের চালিকাশক্তি কৃষক সমাজের ভাগ্যের পরিবর্তন করার জন্য সরকারিভাবে লক্ষ লক্ষ কৃষককে বিনামূল্যে বীজ,  রাসায়নিক সার, কৃষি ভর্তুকীসহ প্রণোদনা প্রদান করা হচ্ছে। যাতে করে কৃষকরা আরও অধিক ফসল উৎপাদন করে নিজেদের ভাগ্যের পরিবর্তন করতে পারেন।

কানাইঘাটে কৃষকলীগের সাংগঠনিক কার্যক্রম জোরদারের পাশাপাশি সরকারের এ সাফল্য জনগণের সামনে তুলে ধরার জন্য তিনি দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

বর্ধিত সভায় প্রধান বক্তা ছিলেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সামছুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, সিলেট মহানগর কৃষকলীগের সভাপতি ও কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, জেলা কৃষকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আহমেদুর রব, সাংস্কৃতিক সম্পাদক জয়নুল ইসলাম, মৎস্য বিষয়ক সম্পাদক শামীম কবির, প্রচার সম্পাদক আবুল হোসেন, সহ-প্রচার সম্পাদক রায়হান আহমদ এবং জৈন্তাপুর উপজেলা কৃষকলীগের আহ্বায়ক আব্দুল মন্নান।

এছাড়া বক্তব্য দেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি এনামুল হক, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আফজল হোসেন মিজানসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের কৃষকলীগের নেতৃবৃন্দ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়