Tuesday, January 9

নেইমারের মতো পরিণতি হবে কুতিনহোর: রোনালদো

coutinho-20180109094247.jpg


কানাইঘাট নিউজ ডেস্ক :
‘কুতিনহোরও নেইমারের পরিণতি হবে। বেশিদিন বার্সায় থাকতে পারবে না।’ ফিলিপে কৌতিনহোর ভবিষ্যৎ নিয়ে এভাবে উদ্বেগ প্রকাশ করেছেন রিয়াল তারকা রোনালদো। খবর স্প্যানিশ সংবাদ মাধ্যম দিয়ারিও গোলের।

নেইমার বার্সা ছাড়ার পর মিডফিল্ডারের জন্য ক্লাব তোড়জোড় শুরু করে। শেষ পর্যন্ত ১৬০ মিলিয়ন ইউরোতে বিশ্বের তৃতীয় দামি ফুটবলার বানিয়ে লিভারপুলের কৌতিনহোকে ন্যু ক্যাম্পে আনে কাতালানরা।

দিয়ারিও গোল তাদের নিজস্ব সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, বার্সার এই দলবদলের পর কুতিনহোর ভবিষ্যৎ নিয়ে নিজের সতীর্থদের সঙ্গে ‘নেতিবাচক’ কথা বলেন রোনালদো।

রোনালদো মনে করেন, ‘মেসির কারণে কুতিনহো বার্সায় বেশিদিন টিকতে পারবে না। লিভারপুল ছাড়ার জন্য অনুতাপ করতে হবে তাকে।’

তবে এখন পর্যন্ত অবশ্য কুতিনহোকে এতটুকু হতাশ মনে হয়নি। বার্সায় যোগ দিয়ে বলে দেন, তার স্বপ্ন সত্যি হয়েছে। মেসি, সুয়ারেজদের সঙ্গে খেলতে মুখিয়ে থাকার কথাও জানিয়েছেন।

গত আগস্ট থেকে কুতিনহোর জন্য পাঁচবারের বেশি দর হাঁকিয়ে লিভারপুলকে রাজি করাতে পারেনি কাতালানরা। এ দফায় ব্রাজিলিয়ান তারকার ইচ্ছা এবং তার এজেন্ট কিয়া জুরাবচিয়ানের এক প্রকার জোরাজুরিতেই রাজি হয়েছে অলরেডরা।

সেল্টা ভিগোর বিপক্ষে ‘অভিষেক’ হওয়ার কথা ছিল কুতিনহোর। কিন্তু তার আগেই চোটে পড়েছেন। হিপ ইনজুরিতে পড়ে আপাতত তিন সপ্তাহ খেলা হবে না তার।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়