Friday, September 8

লর্ডস টেস্টের প্রথম দিনে বোলারদের দাপট

লর্ডস টেস্টের প্রথম দিনে বোলারদের দাপট

কানাইগাট নিউজ ডেস্ক: বোলারদের দাপটে শেষ হল লর্ডস টেস্টের প্রথম দিন। এই দিনে পতন হয়েছে ১৪ উইকেট। ক্যারিয়ার সেরা বোলিংয়ে ওয়েস্ট ইন্ডিজকে ১২৩ রানে গুড়িয়ে দেন বেন স্টোকস। ২২ রানে ৬ উইকেট নেন ডানহাতি এই মিডিয়াম পেসার। জবাবে স্বস্তিতে নেই ইংল্যান্ডও। ৪৬ রান তুলতেই হারিয়েছে ৪ উইেকট।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই ক্রেইগ ব্র্যাথওয়েট ও কাইল হোপকে হারায় অতিথিরা। বোলারদের দারুণ বোলিংয়ের মধ্যেই ৫৬ রানের জুটি গড়েন কাইরন পাওয়েল ও শাই হোপ। হোপকে ফিরিয়ে জুটি ভাঙেন রোল্যান্ড-জোন্স। পরে বিদায় করেন জার্মেইন ব্ল্যাকউডকে। মাঝখানে ফিরতি ক্যাচ নিয়ে পাওয়েলকে ফেরান স্টোকস।

ওয়েস্ট ইন্ডিজ ইনিংসের বাকি অংশে রাজত্ব করেন স্টোকস। তার দারুণ স্পেলের সামনে টিকতেই পারেনি ক্যারিবিয় ব্যাটসম্যানরা। মাত্র ২৩ রানের মধ্যে শেষ ৫ উইকেট হারায় সফরকারীরা।

অধিনায়ক হোল্ডার ও কেমার রোচের দারুণ বোলিংয়ে স্বস্তিতে নেই ইংল্যান্ডও। পেস সহায়ক কন্ডিশনে তাদের চেপে ধরেছে ওয়েস্ট ইন্ডিজ। মাত্র ২৪ রানের মধ্যে ফিরেছেন অ্যালেস্টার কুক, মার্ক স্টোনম্যান, টম ওয়েস্টলি ও অধিনায়ক জো রুট। এরপর দিনের শেষ বেলায় ডাভিড মালান ও স্টোকসের ব্যাটে প্রতিরোধ গড়ে ইংল্যান্ড। দুই ব্যাটসম্যানই অপরাজিত ১৩ রানে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়