Sunday, July 9

'মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী কাউকে দলে নেবেন না'

'মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী কাউকে দলে নেবেন না'

কানাইঘাট নিউজ ডেস্ক: মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী ও সাম্প্রদায়িক কোনও ব্যক্তিকে দলে ঠাঁই না দেওয়ার জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

আজ মহানগরীর জেলা স্টেডিয়াম মাঠে খুলনা বিভাগ আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। খুলনা বিভাগের দশ জেলার প্রায় ২৫ হাজার প্রতিনিধি এ সভায় যোগদান করেন।

ওবায়দুল কাদের বলেন, 'মুক্তিযুদ্ধের চেতনায় যারা বিশ্বাস করে না ও সাম্প্রদায়িক চিন্তা চেতনায় বিশ্বাস করে তাদের কাউকে দলে নেবেন না'। নিজের দল ভারী করার জন্য খারাপ লোকদের দলে ভেড়াবেন না। যারা অপকর্ম করে তাদের সংশোধন করুন, অন্যথায় বর্জন করুন।

তিনি বিএনপিকে নালিশ পার্টি হিসেবে উল্লেখ করে বলেন, এ দলটি ঘরে বসে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে মিথ্যাচার করে আর দেশে বিদেশে নালিশ করে বেড়ায়।

ঈদের পরে বিএনপির আন্দোলনের ডাক সম্পর্কে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ঈদ চলে গেছে আন্দোলন কোথায়? আন্দোলনের কথা শুনতে শুনতে তো আট বছর পার হয়ে গেলো। আর কবে বিএনপির আন্দোলন হবে। যে দল আন্দোলনে বিজয়ী হতে পারে না, সে দল কোনো দিন নির্বাচনে বিজয়ী হতে পারে না। বিএনপির আন্দোলনের ডাক শুধু আষাঢ়ের তর্জন-গর্জন।

বিএনপি নেতাদের বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ জনগণের দল তারা কখনো নির্বাচনে ভয় পায় না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে বলে প্রত্যাশা করেন ওবায়দুল কাদের। 
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়