Thursday, July 27

রূপগঞ্জে মহাসড়কে ডাকাতি, ৫ জনকে কুপিয়ে জখম

রূপগঞ্জে মহাসড়কে ডাকাতি, ৫ জনকে কুপিয়ে জখম
কানাইঘাট নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বাংলাকেট নামক এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিস্তলের বাট দিয়ে পিটিয়ে ব্যবসায়ীসহ পাঁচজনকে গুরুতর আহত করে সঙ্গে থাকা ৫ লাখ টাকা লুটে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ব্যবসায়ী নাঈম মিয়া জানান, তাদের বাড়ি উপজেলার তারাব পৌরসভার গন্ধর্বপুর এলাকায়। ভুলতা গাউছিয়া মার্কেটে ফ্যান্টাসি কালার ল্যাব, ডিজিটাল প্রেস, কম্পিউটার ও ইলেকট্রনিক সামগ্রীর ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তারা সবাই প্রতিদিন প্রাইভেটকারযোগে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়িতে আসা-যাওয়া করেন। প্রতিদিনের ন্যায় রাত ১১টার দিকে দোকান-পাট বন্ধ করে প্রাইভেটকারে ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে নিজ বাড়ি ফিরছিলেন। পথে বাংলাকেট নামক স্থানে পৌঁছাবামাত্র একটি মাইক্রোবাস ও একটি প্রাইভেটকার থেকে ১০ থেকে ১২ জনের একদল মুখোশধারী ডাকাত হাতে পিস্তল নিয়ে তার প্রাইভেটকারটি গতিরোধ করে।

এক পর্যায়ে প্রাইভেটকারের গ্লাস ভেঙে ও দরজা খুলে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ৫ লাখ টাকা ও ৬টি মোবাইল সেটসহ মালামাল লুটে নেয়। এ সময় প্রতিবাদ করায় তাদের ৫ জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিস্তলের বাট দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে ব্যবসায়ীদের ব্যবহৃত প্রাইভেটকারটিসহ ছোট ভাই আবুল কালাম আজাদকে অপহরণ করে নিয়ে কোশাব নামক স্থানে ফেলে রেখে পালিয়ে যায় ডাকাতদল।

আহতরা হলেন ব্যবসায়ী নাঈম মিয়া, নাদিম মিয়া, সায়েম মিয়া, আবুল কালাম আজাদ ও প্রাইভেটকার চালক হৃদয় মিয়া। তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ইউএস বাংলা নামের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাতি হওয়া টাকাসহ মালামাল উদ্ধার ও ডাকাতদের আটকের চেষ্টা চলছে। 
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়