Thursday, June 8

আহমদ শফীকে দেখতে গেলেন মির্জা ফখরুল

আহমদ শফীকে দেখতে গেলেন মির্জা ফখরুল
কানাইঘাট নিউজ ডেস্ক: হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীকে দেখতে গেলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। জানালেন বিএনপি চেয়ারপারসনের গুলশান অফিসের কর্মকর্তা শাইরুল কবির খান।

আজ বৃহস্পতিবার দুপুরে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে আহমদ শফীকে দেখতে  যান মির্জা ফখরুল।

গেলো মঙ্গলবার হঠাৎ অসুস্থ হওয়ার পর আল্লামা শফীকে চট্টগ্রাম থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার আজগর আলী হাসপাতালে আনা হয়। বর্তমানে তিনি সেখানে আইসিইউতে বিশেষজ্ঞ চিকিৎকরে ত্বত্তাবধানে রয়েছেন।

আহমদ শফীর গুরুতর কোনো রোগে ভূগছেন না। শারীরিক দুর্বলতার কারণে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। বর্তমানে তিনি আগের চেয়ে সুস্থ আছেন। তার বার্ধক্যজনিত শারীরিক দুর্বলতা ছাড়া অন্য কোনো রোগ নেই।

আল্লামা শফীর চিকিৎসায় প্রফেসর ডা. জাবরুল এসএম হকের নেতৃত্বে  গঠিত বিশেষজ্ঞ মেডিক্যাল টিমের সদস্যরা হলেন অভ্যন্তরীণ মেডিসিন ও ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ ডা. এআরএম নূরুজ্জামান, নেফ্রোলজি বিশেষজ্ঞ প্রফেসর ডা. নূরুল ইসলাম, কিডনিরোগ বিশেষজ্ঞ ডা. এমএ জুলকিফল, আভ্যন্তরীণ মেডিসিন বিশেষজ্ঞ ডা. সরোয়ার-ই-আলম, হৃদরোগ (ইন্টারভেনশনাল) বিশেষজ্ঞ ডা. মুহাম্মদ মিজানুর রহমনা, শ্বাসরোগ মেডিসিন বিশেষজ্ঞ ডা. আসিফ মোজতবা মাহমুদ, নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডা. নাজমুল হুদা বিপ্লব। 
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়