Thursday, May 25

দু’টি প্রস্তুতি ম্যাচই গুরুত্বপূর্ণ: মাশরাফি

দু’টি প্রস্তুতি ম্যাচই গুরুত্বপূর্ণ: মাশরাফি

কানাইঘাট নিউজ ডেস্ক: চ্যাম্পিয়নস ট্রফিকে সামনে রেখে এশিয়ার দুই পরাশক্তি ভারত ও পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বদলে যাওয়া বাংলাদেশ। ২৭ মে পাকিস্তান ও ৩০ মে ভারতের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

দু’টি প্রস্তুতি ম্যাচকেই গুরুত্ব সহকারে দেখছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

এএফপিকে দেওয়া এক সাক্ষাৎকারে মাশরাফি বলেন, 'দুটি প্রস্তুতি ম্যাচই গুরুত্বপূর্ণ'। আয়ারল্যান্ডের চেয়ে ইংল্যান্ডের উইকেট পুরোপুরি ভিন্ন। তবে ভারত ও পাকিস্তানের মতো দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলে ইংলিশ কন্ডিশন ও উইকেট সম্পর্কে ভালো ধারণাই পাবো।

এদিকে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজটাকে চ্যাম্পিয়নস ট্রফির সর্বোচ্চ প্রস্তুতি হিসেবেই নিয়েছিল বাংলাদেশ। হয়েছেও তাই। নিউজিল্যান্ডকে প্রথমবার দেশের বাইরে হারানোটা বাংলাদেশকে বাড়তি আত্মবিশ্বাসই জোগাবে।

মাশরাফি বলেন, 'বৃষ্টির কারণে আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে আমাদের জয় হাতছাড়া হয়েছে'। জয় হাতছাড়া হয়েছে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচেও, যদিও বেশ প্রতিদ্বন্দ্বিতা হয়েছে। তবে শেষ দুটি ম্যাচে আমরা খুব ভালো খেলেছি। এই মুহূর্তে দলের আত্মবিশ্বাসও অনেক ওপরে।

দলের অভিজ্ঞতা নিয়ে মাশরাফি বলেন, 'সাকিব, তামিম, মাহমুদউল্লাহ, মুশি অভিজ্ঞ সবাই দারুণ ফর্মে অাছে। যদিও সাকিব খুব ভালো ফর্মে নেই, তবে আমি নিশ্চিত, সেও স্বরূপে ফিরবে। 
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়