Friday, May 12

১৮ কোটির প্রস্তাব ফিরিয়ে দিলেন প্রভাস

১৮ কোটির প্রস্তাব ফিরিয়ে দিলেন প্রভাস

বিনোদন ডেস্ক: ‘বাহুবলি’ তারকা প্রভাস। একের পর এক রেকর্ড ভেঙে ইতিহাস সৃষ্টি করেছে তার এই ছবিটি। প্রথম ছবিটিকে ছাপিয়ে রেকর্ড গড়েছে ‘বাহুবলি ২’। আর তাই স্বাভাবিকভাবেই নানান সিনেমা, বিজ্ঞাপন ও ব্র্যান্ড থেকে প্রস্তাব পাচ্ছেন এই তারকা। অবাক করা তথ্য হচ্ছে, প্রায় ১৮ কোটি রুপির প্রস্তাব ফিরিয়ে ফিয়েছেন প্রভাস!

৩৭ বছরের অভিনেতা প্রভাসের মুখপাত্র জানিয়েছেন, একের পর এক প্রস্তাব এসেছে প্রভাসের কাছে। কিন্তু একটিতেও সাইন করেননি তিনি। ১৮ কোটি রুপির একটা অফারও ফিরিয়ে দিয়েছেন।   

তবে এই প্রথমবার নয়। বাহুবলির প্রথম ছবিটি মুক্তি পাওয়ার পরই বিজ্ঞাপন করার জন্য কোটি কোটি রুপির প্রস্তাব এসেছিল প্রভাসের কাছে। কিন্তু সেসব কাজ করেননি তিনি। ঘনিষ্ঠমহলে জানিয়েছিলেন, ছবিতে মন দিতে চান। সেকারণে নাকি বাড়তি কোনও কাজ হাতে নিতে চান না তিনি।

বর্তমানে আমেরিকায় ছুটি কাটাচ্ছেন প্রভাস। সেখান থেকে ফিরেও ব্রান্ড অ্যাম্বাসাডর হওয়ার সম্ভাবনা নেই বলে জানা গেছে অভিনেতার ঘনিষ্ঠদের পক্ষ থেকে। কারণ দেশে ফিরে প্রভাস তার পরবর্তী ছবির জন্য অভিনয় শুরু করবেন। এছাড়াও বলিউড থেকেও তার কাছে একের পর এক ছবির অফার আসছে। সেসব নিয়ে তিনি ব্যস্ত। সূত্র: হিন্দুস্তান টাইমস

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়