Wednesday, May 17

মাথায় রিভলভার ঠেকিয়ে বরকে তুলে নিয়ে গেলেন প্রেমিকা

মাথায় রিভলভার ঠেকিয়ে বরকে তুলে নিয়ে গেলেন প্রেমিকা

কানাইঘাট নিউজ ডেস্ক: ভারতের উত্তর প্রদেশের বুন্দেলখন্ডে একদম সিনেমা স্টাইলে মাথায় রিভলভার ঠেকিয়ে বিয়ের আসর থেকে বরকে তুলে নিয়ে যান তার প্রেমিকা।

মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

বিয়ে হওয়ার ঠিক আগ মুহূর্তে বাড়ির দরজার বাইরে এসে দাঁড়ায় একটি গাড়ি। নেমে আসেন এক তরুণী। হাতে গুলি ভরা রিভলভার। তার সঙ্গে আরও দুই সশস্ত্র সঙ্গি। তারপর বিয়ের আসর থেকে বরকে অপহরণ করে নিয়ে যান তরুণী!

তরুণীর দাবি, তারা দু’জনে দু’জনকে ভালবাসেন। কিন্তু ওই যুবকের পরিবার জোর করে অন্য মেয়ের সঙ্গে তার বিয়ে ঠিক করেছেন। এই বিয়ে আটকাতেই তিনি এমন কাজ করেছেন বলেও জানান ওই যুবতী।

অপহৃত পাত্রের নাম অশোক যাদব। ১২ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনও অশোকের খোঁজ পায়নি পুলিশ। অশোকের বিয়ে হওয়ার কথা ছিল ভারতী যাদবের সঙ্গে।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, সকলের সামনেই ওই যুবতী জানিয়েছিলেন, পরিবারের চাপেই অন্য মহিলাকে বিয়েতে বাধ্য হয়েছে অশোক। কিন্তু তারা একে অপরকে ভালবাসেন। ফলে এই বিয়ে তিনি কিছুতেই হতে দেবেন না। বিয়ের হাত থেকে বরকে বাঁচাতেই তাকে অপহরণ করতে এসেছেন বলেও জানান ওই তরুণী।

অশোকের বাবা রমহিত যাদব জানান, প্রথম থেকেই ছেলের আচরণে তার খটকা লেগেছিল। শহরে যখন ছেলের কাছে গিয়েছিলেন তখন অশোক কিছুতেই তাকে নিজের বাড়িতে নিয়ে যায়নি বলেও জানান রমহিত। তার দাবি, সম্ভবত ওই তরুণীর জন্যই রমহিতকে নিজের বাড়িতে নিয়ে যেতে অস্বীকার করেছিল অশোক।

এই ঘটনার পরেই ভারতীর পরিবার স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছে। যত তাড়াতাড়ি সম্ভব ব্যবস্থা নেওয়া হবে বলেও আশ্বাস দেওয়া হয়েছে পুলিশের তরফ থেকে।

সূত্র: আনন্দবাজার।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়