Sunday, May 28

‘বিএনপির আমলে দেশে প্রথম জঙ্গিবাদের উত্থান ঘটে’

‘বিএনপির আমলে দেশে প্রথম জঙ্গিবাদের উত্থান ঘটে’

কানাইঘাট নিউজ ডেস্ক: বিএনপি সরকারের আমলেই এই দেশে জঙ্গিবাদের উত্থান ঘটেছে বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

আজ রোববার দুপুরে যুব উন্নয়ন অধিদপ্তর ঝালকাঠি জেলা কার্যালয় কর্তৃক আয়োজিত জঙ্গিবাদ বিরোধী জনসচেতনতামূলক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, ইসলাম ধর্মে জঙ্গিবাদের কোন স্থান নেই। জঙ্গিবাদ ধর্মের শত্রু, জাতীর শত্রু, দেশের শত্রু। গোটা মুসলিম বিশ্বকে অস্থিতিশীল করার জন্য একটি চক্র জঙ্গিবাদের উত্থান ঘটিয়ে ফায়দা লুটছে। তাদের উদেশ্য হল মুসলিম বিশ্বকে ধ্বংস করে তাদের সম্পদ লুট করা। বিএনপি সরকারের আমলে প্রথম এই দেশে জঙ্গিবাদের উত্থান ঘটে। দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে পাশাপাশি নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে দেশ পরিচালনা করার সুযোগ করে দিতে হবে।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রাকিব, পৌর মেয়র লিয়াক আলী তালুকদার, যুব উন্নয়ন অধিদপ্তরের ডিডি মিজানুর রহমান।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়